Home / দেশজুড়ে / ঝালকাঠিতে পাঁচজনকে কুপিয়ে জখম

ঝালকাঠিতে পাঁচজনকে কুপিয়ে জখম

মো: আল-আমিন: ঝালকাঠি সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়নের গরংগা গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে একই পরিবারের তিন জনসহ মোট পাঁচজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত হাসেম আলী খানের ছেলে ওহাব আলী খান (৬০), রাজা খান খান (৩৫), মোহাম্মদ আলী খানের ছেলে মিঠুন খান (২২), কালাম হাওলাদারের ছেলে ফোরকান হাওলাদার (২৮) ও সোবাহান খানের ছেলে আব্দুল মান্নান হাওলাদার ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বুধবার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানিয়েছে, একই এলাকার মৃত. আইউব আলী খানের ছেলে মজিবুর রহমান খান ও হাবিবুর রহমানদের সাথে জমি নিয়ে বিরোধ রয়েছে। এর জের ধরে গত ৪ সেপ্টেম্ব রাতে ওহাব আলী খানের ভাগ্নের বিয়েতে তাদের পরিবারের অধিকাংশ সদস্য অংশ নিতে ঝালকাঠি শহরের আসে। এই সুযোগে মজিবুর রহমান খান ও হাবিবুর রহমান খান মিলে ওহাব আলী খানের বাসায় চুড়ি করে।

পরে স্থানীয়রা টের পেয়ে ধাওয়া করলে মজিবুর রহমান খান ও হাবিবুর রহমান খান মালামাল নিয়ে পালিয়ে যায়। এর পরে মজিবুর রহমান খান ও হাবিবুর রহমান খানের বিরুদ্ধে চুড়ি অভিযোগে মামলা করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে মজিবুর রহমান খান, হাবিবুর রহমান খান ও রেনু বেগম মিলে দলবল নিয়ে এই হামলা চালান হয়েছে বলে অভিযোগ আহতদের। এব্যাপারে ঝালকাঠি থানায় মামলার প্রস্তুতি চলছে।

Check Also

এই সৌদি প্রবাসীদের কী হবে?

নিউজ ডেস্ক  : সৌদি আরবে নতুন করে বাংলাদেশ বিমানের ল্যান্ডিংয়ের অনুমতি না মেলায় জটিলতা কাটছে …

%d bloggers like this: