Home / দেশজুড়ে / ঝালকাঠিতে পশুর হাট নিরাপত্তা বিষয়ক সভা

ঝালকাঠিতে পশুর হাট নিরাপত্তা বিষয়ক সভা

মোঃ আল-আমিন: ঈদুল আজহা উপলক্ষ্যে কর্মস্থল থেকে গ্রামের বাড়িতে আসা এবং ছুটি কাটিয়ে কর্মস্থলে ফিরতে বাস লঞ্চে অতিরিক্ত যাত্রী পরিবহন কোন ভাবেই করা যাবে না। তাছাড়া সন্দেহভাজন কোন যাত্রী বা কিছু পরিবহনের সন্দেহ হলে পুলিশকে তাৎক্ষনিক খবর দিতে হবে। কোরবানি গরুর হাটে যাহাতে কোন প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেজন্য প্রতিটি বাজারে আইন শৃঙ্খলা বাহিনী সহ প্রতিটি ব্যবসায়ী ও ক্রেতাদের সহযোগিতা কামনা করেন জেলা পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

পশুর হাটে সুষ্ঠু ব্যবস্থাপনার প্রতিও সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দেন পুলিশ সুপার। এছাড়া গবাদি পশুর বর্জ্য অপসারণ ও বাজার পরিচ্ছন্নতার জন্য পৌর সভা সহ এলাকার সকল শ্রেণির মানুষকে সচেতনতা অবলম্বন করার আহ্বান জানান তিনি। প্রতিবারের ন্যায় মুসলমান ধর্মাবলম্বীদের অন্যতম উৎসব আসন্ন পবিত্র ঈদ-উল-আয্হা উপলক্ষে এবারেও ঝালকাঠির সার্বিক আইন শৃঙ্খলার ব্যাঘাত না ঘটে এজন্য উম্মুক্ত আলোচনা সভা করেছে ঝালকাঠি জেলা পুলিশ।

শনিবার বেলা ১২ টায় ঝালকাঠি পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপার জোবায়েদুর রহমান সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, এম এম মাহমুদ হাসান, সহকারী পুলিশ মো: মোজ্জাম্মেল হোসেন রেজা সহ বাস-লঞ্চের মালিক শ্রমিক নেতৃবৃন্দ, পশু হাটের ইজারাদার, বাজার সমিতির কর্মী, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

এই সৌদি প্রবাসীদের কী হবে?

নিউজ ডেস্ক  : সৌদি আরবে নতুন করে বাংলাদেশ বিমানের ল্যান্ডিংয়ের অনুমতি না মেলায় জটিলতা কাটছে …

%d bloggers like this: