Home / খেলাধুলা / জোড়া হাফ সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে ঢাকা

জোড়া হাফ সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে ঢাকা

নিজস্ব প্রতিনিধি: বিপিএলের চলতি আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে বড় সংগ্রহের পথে আছে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস। মাহমুদ উল্লাহ রিয়াদের খুলনা টাইটান্সের বিপক্ষে ব্যাট করতে নেমে জোড়া হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন এভিন লুইস এবং ক্যামেরন ডেলপোর্ট। দুজনে মিলে দ্বিতীয় উইকেটে গড়েছেন ১১৬ রানের বিশাল জুটি। এই রিপোর্ট লেখা পর্যন্ত ঢাকার সংগ্রহ ১৪.৩ ওভারে ৩ উইকেটে ১৫৮ রান।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে ভালো শুরুর পর কুমার সাঙ্গাকারাকে হারায় ঢাকা। দলীয় ৩৮ রানে শফিউল ইসলামের বলে উইকেটকিপার ওয়ালটনের হাতে ক্যাচ দেন ১২ বলে ২০ রান করা এই লঙ্কান লিজেন্ড। অপর ওপেনার এভিন লুইস হাত খুলে খেলছিলেন। তার সঙ্গে ডেলপোর্টের জুটি বেশ জমে ওঠে। ৩১ বলে হাফ সেঞ্চুরি তুলে নেন লুইস। শেষ পর্যন্ত তিনি ৪০ বলে ৭ চার ৩ ছক্কায় ৬৬ রান করে শফিউলের দ্বিতীয় শিকার হন। অন্যপ্রান্তে ঝড় তুলেছেন ডেলপোর্ট। এলবিডাব্লিউয়ের ফাঁদে ফেলে তার ঝড় থামান আবু জায়েদ। আউট হওয়ার আগে ডেলপোর্টের সংগ্রহ ২৯ বলে ৪ বাউন্ডারি এবং ৫ ওভার বাউন্ডারিতে ৬৪ রান।

পঞ্চম আসরের শুরুটা ভালো হয়নি সাকিব আল হাসানের দল ঢাকা ডায়নামাইটসের। গতকাল শনিবার উদ্বোধনী ম্যাচেই নবাগত দল সিলেট সিক্সার্সের কাছে ৯ উইকেটের বড় ব্যবধানে হারতে হয়েছে বর্তমান চ্যাম্পিনদের। নাসির হোসেনের সেই সিলেট আজ টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: