Home / খেলাধুলা / জিতেছে ম্যানসিটি, লিস্টার রুখে দিল ম্যানইউকে

জিতেছে ম্যানসিটি, লিস্টার রুখে দিল ম্যানইউকে

স্পোর্টস ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলে সহজেই জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি আর হোচঁট খেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা দলটি ৪-০ গোলে হারিয়েছে বোর্নমাউথ ক্লাবকে। অথচ তাদের নগর প্রতিপক্ষ  একই দিনে পয়েন্ট খুইয়েছে। তারা ২-২ গোলে ড্র করেছে লিস্টার সিটির সঙ্গে।

আসরে ম্যানসিটির জয়ে জোড়া গোল করেন দলটির আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো। আর অন্য দুটি গোল আসে রাহিম স্টার্লিং ও দানিলোর পা থেকে।

গতকাল শনিবার রাতে ইতিহাদ স্টেডিয়ামে ২৭ মিনিটে এগিয়ে যায় ম্যানসিটি। ফের্নান্দিনিয়োর ক্রসে চমৎকার লক্ষ্যভেদ করেন আগুয়েরো। প্রথমার্ধে আর কোনো গোল না হলেও দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান দ্বিগুণ করেন রাহিম আগুয়েরোর পাসে।

তবে তৃতীয় গোলের দেখা পেতে বেশ কিছুক্ষণ অপেক্ষা করতে হয়েছে সাবেক চ্যাম্পিয়নদের। ৭৯ মিনিটে আগুয়েরো ব্যক্তিগত দ্বিতীয় গোল করেন।  ৮২ মিনিটে দানিলো বোর্নমাউথের কফিনে শেষ পেরেকটি ঠোকেন।

এই জয়ের সুবাদে ১৯ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে লিগের পয়েন্ট তালিকায় শীর্ষে ম্যানসিটি। এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ৪১।

অবশ্য একই দিন ম্যানইউ ভালো খেলেও জয় ঘরে তুলতে পারেনি। অবশ্য ম্যাচের ২৭ মিনিটে জেমি ভার্ডির গোলে পিছিয়ে পড়ে তারা। তবে ৪০ মিনিটে হুয়ান মাতার গোলে খেলার সমতায় ফিরে লিগের জায়ান্ট ক্লাবটি।

ম্যাচে ৬০ মিনিটের ফ্রিকিক থেকে পাওয়া গোলে এগিয়েও যায় ম্যানইউ। পরবর্তী সময়ে বল দখলে ছিল তারাই। কিন্তু ইনজুরি সময়ে হ্যারি মাগুইরের গোলে লিস্টার খেলার সমাতায় ফিরলে (২-২) পয়েন্ট খুইয়ে মাঠ ছাড়তে সাবেক চ্যাম্পিয়নদের।

দিনের আরেক ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন চেলসি এভারটনের সঙ্গে গোলশূন্য ড্র করেছে। পয়েন্ট টেবিলেও ভালো অবস্থানে নেই তারা। ৩৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে দলটি।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: