Home / খেলাধুলা / জাতীয় লিগে নাসিরের সেঞ্চুরি

জাতীয় লিগে নাসিরের সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক: সদ্য সমাপ্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএলে) নাসির হোসেন ১১ ম্যাচ খেলে মাত্র একটি হাফসেঞ্চুরিতে তিনি করেছেন ১৫৮ রান। মাঝখানে কিছুদিন বিরতি দিয়ে এবার ঘরোয়া লংগার ভার্সন ক্রিকেটে খেলতে নেমেছেন তিনি। জাতীয় লিগের ষষ্ঠ রাউন্ডের দ্বিতীয় দিনে রংপুর বিভাগের হয়ে খেলতে নেমে দারুণ একটি সেঞ্চুরি করেছেন তিনি।

আজ বৃহস্পতিবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বরিশাল বিভাগ প্রথমে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে ৩৩৫ রান করে। জবাবে দ্বিতীয় দিন শেষে নাসিরের হার-না-মানা সেঞ্চুরিতে  রংপুর চার উইকেট হারিয়ে করেছে ২৬৪ রান করে। অবশ্য প্রথম ইনিংসে নাসিরের দল পিছিয়ে আছে ৭১ রানে।

যাতে ১০১ রানের চমৎকার একটি ইনিংস খেলেন নাসির। আর নাঈম ইসলাম করেন ৫৪ রান। মনির ৬৯ রানে তিন উইকেট নিয়েও খুব একটা বাধা হতে পারেননি না প্রতিপক্ষ ব্যাটসম্যানদের সামনে।

এ আগে সোহাগ গাজীর ৯৯ রানের চমৎকার একটি ইনিংসের ওপর ভর করে বরিশাল তিন শতাধিক রান করেছিল। জাতীয় দলের বাইরে থাকা পেসার শুভাশীষ রায় ৫৪ রানে তিনটি উইকেট নেন। এ ছাড়া স্পিনার তানভীর হায়দার ৫৩ ও আরিফুল ইসলাম ৬৮ রানে তিনটি করে উইকেট নিয়েও খুব একটা বাধা হতে পারেননি।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: