Home / রাজনীতি / জনসভার অনুমতি ২৩ শর্তে

জনসভার অনুমতি ২৩ শর্তে

নিউজ ডেস্ক:  ঢাকা মেট্রোপলিটন পুলিশ  ২৩ শর্তে বিএনপিকে জনসভার অনুমতি দিয়েছে বললেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ শনিবার দুপুরে দলের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি একথা জানান।
মির্জা ফখরুল বলেন, সরকার জনসভার সম্মতি ইতোপূর্বে না দিলেও কিছুক্ষণ আগে ডিএমপি থেকে অনুমতিপত্র হাতে পেয়েছি। তিনি বলেন, আমরা শান্তিপূর্ণ সমাবেশ করবো। কিন্তু আওয়ামী লীগ আমাদের সমাবেশের ব্যাপারে নানা টালবাহানা করছে এবং উস্কানিমূলক কথা বলে আসছে।

মির্জা ফখরুল বলেন, এই সমাবেশ জাতীয়ভাবে খুব গুরুত্ববহ। দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে বেগম খালেদা জিয়ার যে বাণী আমরা তা জনগণের মাঝে পৌঁছে দিতে চাই। আশা করি জনগণকে আমরা সেই ম্যাসেজ দিতে পারবো। সমাবেশের প্রস্তুতি প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি বৃহৎ রাজনৈতিক দল। সমাবেশের ব্যাপারে সব ধরনের প্রস্তুতি আমাদের আছে। তবে অন্যবারের চেয়ে এবার আগেই সমাবেশের অনুমতি দেয়ায় ডিএমপিকে ধন্যবাদ।
এসময় তিনি পুলিশের কাছে সহযোগিতা কামনা করে বলেন, কোনো উস্কানি দিয়ে নেতাকর্মীদের বিভ্রান্ত করবেননা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, কেন্দ্রীয় নেতা আব্দুল্লাহ আল নোমান, নিতাই রায় চৌধুরী, আহমেদ আযম খান, আতাউর রহমান ঢালি, রুহুল কবির রিজভী, খায়রুল কবির খোকন, হারুন অর রশিদ, হাবিব উন নবী খান সোহেল সহ অন্যরা।

Check Also

বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে। তারা করোনা …

%d bloggers like this: