Home / Uncategorized / ছয় ব্যাংকে সাড়ে ৩ হাজার কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

ছয় ব্যাংকে সাড়ে ৩ হাজার কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

জব ডেস্ক: রাষ্ট্রায়ত্ত ছয়টি ব্যাংক ও  একটি আর্থিক প্রতিষ্ঠানে ৩ হাজার ৪৬৩ জন কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। মঙ্গলবার বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে রাষ্ট্রায়ত্ত এসব ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

যে ছয়টি ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সেগুলো হলে- সোনালী ব্যাংক লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড, রূপালী ব্যাংক লিমিটেড, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড, বাংলাদেশ কৃষি ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এই কর্মকর্তাদের বেতন জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুসারে ১৬০০০-১৬৮০০-১৭৬৪০………৩৫০৪০-৩৬৮০০-৩৮৬৪০ স্কেলে বেতন এবং নিয়মানুযায়ী অন্যান্য সুবিধা পাবেন।

আবেদন করতে আগ্রহীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি থাকতে হবে। এছাড়া মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষায় ন্যূনতম একটিতে প্রথম বিভাগ বা শ্রেণি থাকতে হবে। শিক্ষাক্ষেত্রে কোনও পর্যায়েই তৃতীয় বিভাগ বা শ্রেণি গ্রহণযোগ্য হবে না।

বাংলাদেশ ব্যাংকের বিজ্ঞপ্তিতে বলা হয়, আবেদনকারীদের বয়স ১ আগস্ট ২০১৭ তারিখে মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থী ব্যতীত সব প্রার্থীর ক্ষেত্রে সর্বোচ্চ ৩০ বছর। মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর।

আগামী ২২ সেপ্টেম্বর ২০১৭ তারিখের মধ্যে আগ্রহী প্রার্থীরা বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদন করুন এই ঠিকানায়: https://erecruitment.bb.org.bd/onlineapp/joblist.php

Check Also

কোভিড-১৯: ঢাকা সিএমএইচে দুই সেনাসদস্যসহ মোট ৬ জনের মৃত্যু

নিউজ ডেস্ক: সশস্ত্রবাহিনীর সাবেক-বর্তমান সদস্য, বেসামরিক সদস্য এবং তাদের পরিবারের সদস্য মিলিয়ে এ পর্যন্ত মোট …

%d bloggers like this: