Home / বিনোদন / চলচ্চিত্র / ছেলেটি আমাকে ভেবে মাকে বিরক্ত করেছে: পূজা

ছেলেটি আমাকে ভেবে মাকে বিরক্ত করেছে: পূজা

নিউজ ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরি। ১৯ বছর বয়েসি পূজা চলচ্চিত্রে পা রেখেছেন খুব বেশি দিন হয়নি। কিন্তু অল্প সময়ে নিজের অভিনয় ক্যারিয়ার সাফল্যের পালক যুক্ত করেছেন তিনি। এই পথচলায় ছায়ার মতো লেগে থাকেন তার মা। মায়ের ভালোবাসা, আদর-শাসনে মুগ্ধ পূজা।

পূজার কোনো শুটিং থাকলে সঙ্গে তার মা-ও যান। এর কারণ ব্যাখ্যা করে এই অভিনেত্রী  বলেন—আমার বয়স অনেক কম। মেয়ে যেন ভুল পথে না হাঁটে, মা হিসেবে এটা খেয়াল রাখা তার দায়িত্ব। এসব বিষয় খেয়াল রাখতে মা আমার সঙ্গে শুটিং সেটে যান। মা সঙ্গে থাকলেই সবকিছু সহজ মনে হয়। আমি যে পথেই হাঁটি, সে পথটা তখন মসৃন ও পরিষ্কার মনে হয়। কারণ মনের ভেতরে জোর পাই, আমার সঙ্গে মা রয়েছেন। আরেকটি বিষয় হচ্ছে—মা সেটে থাকলে আমার কোনো কাজ করতে হয় না। যেমন: শুটিংয়ে গিয়ে পোশাক যেখানে সেখানে ফেলে রাখি, আর মা এগুলো গুছিয়ে রাখেন। একা থাকলে সবকিছু নিজের করতে হয়। কিন্তু মা সঙ্গে থাকলে কখন কী লাগবে সেটা কেয়ার করেন। এজন্য মা সব সময় আমার সঙ্গে থাকেন।

এজন্য পেশাগত কিংবা অন্য যেকোনো কাজের প্রয়োজনে মায়ের ফোন নম্বর দিয়ে থাকেন পূজা। এতে করে অনেক সময় বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয় পূজার মাকে। এমন এক ঘটনা বর্ণনা করে পূজা বলেন—মা আমার সঙ্গেই থাকেন। অনেক সময় আমি মায়ের ফোন নম্বর অনেককে দিয়েছি। আমার ব্যক্তিগত নম্বর দেই না। সেভাবেই অনেকের কাছে মায়ের ফোন নম্বর রয়েছে। একবার এক ছেলে মাকে ফোন দিয়ে বিরক্ত করেছে। মা বার বার বুঝিয়ে বলেছে আমি পূজার মা। ছেলেটি নাছোড়বান্দা, আমাকে ভেবে মাকে বিরক্ত করেছে।

 

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: