Home / বিনোদন / চলচ্চিত্র / ছেলেকে কার কাছে রাখলে খুশি হতেন শাকিব : অপু বিশ্বাস

ছেলেকে কার কাছে রাখলে খুশি হতেন শাকিব : অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক: হঠাৎ অসুস্থ হয়ে চিকিৎসার জন্যে কলকাতায় গেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। বৃহস্পতিবার রাতে বাসার বাথরুমে পা পিছলে পড়ে যান তিনি। আঘাত পান কোমর ও শরীরে। বাচ্চা হওয়ার জন্য সিজার করা স্থানে ফেটে গিয়ে রক্তপাতও হয়। বাধ্য হয়েই শুক্রবার সকালে কলকাতায় নিজের ব্যক্তিগত ডাক্তার দেখাতে ঢাকা ছাড়েন তিনি। সঙ্গে ছিলেন না কেউই। ছেলে আব্রাম খান জয়কে রেখে গেছেন বাড়িতেই। ছেলেকে বাসায় একা রেখে গেছেন অপু এই খবর শুনে রেগে ছেলেকে নিজের কাছে আনতে ছুটে যান স্বামী শাকিব খান। সেখানে গিয়ে তিনি বাসা তালাবন্ধ পান। তাই দেখে নিকেতনের স্থানীয় হাউজিং সোসাইটি কর্তৃপক্ষকে বিষয়টি জানান তিনি। যেখানে দাবি করা হয় হয়েছে, ছেলেকে তালাবন্দী পেয়ে পুলিশে অভিযোগ করেছেন শাকিব খান। অপুর বিরুদ্ধে অসচেতন মাতৃত্বের অভিযোগও করেন তিনি।

অপু বিশ্বাস বলেন, একা ফেলে আসবো কেন? আমি ছেলের মা, আমার চেয়ে বেশি দরদি কেউ নয় তার জন্য। মায়ের চেয়ে সন্তানের জন্য দুশ্চিন্তা আর কে করে? আজ (শুক্রবার) কিছু নিউজ দেখলাম, মনে হলো মায়ের চেয়ে মাসীদের দরদ বেশ দেখছি। সবাই মুখে মুখে মায়াকান্না করে বেড়াচ্ছেন কেন আমি ছেলেকে রেখে একা আসলাম। কিন্তু উত্তরটা কেউ দিচ্ছেন না যে কেন আসলাম? আমার কী কেউ নেই? স্বামী আছে, শ্বশুরবাড়ি আছে। কেন আমাকে একা আসতে হলো? আমার সঙ্গে কেউ থাকলে তো ছেলেকে সঙ্গে আনা যেতই। কাউকে যখন পেলাম না বাধ্য হয়েই ছেলেকে রেখে আসলাম। আর ঠান্ডাজনিত অসুখে জয়ও কয়দিন ধরে ভুগেছে। তাই একা একা জার্নির ভেতর ওকে এনে কষ্ট দিতে চাইনি।

জয়কে আমি একা রেখে আসিনি। বাসায় তিনজন কাজের মেয়ে আছে। আমার বোন শেলী আপুকে রেখে এসেছি। বাসার ম্যানেজার, দারোয়ান ও আমার গাড়ির ড্রাইভারকে সবকিছু বুঝিয়ে দিয়ে এসছি যাতে কোনো সমস্যা না হয়। একটু পর পর আমি বাসায় কল দিচ্ছি, খোঁজ নিচ্ছি। আমার সংসার, আমার চেয়ে নিশ্চয় অন্য কেউ বেশি সিরিয়াস হবে না? এছাড়া আর কার কাছে রাখতে পারতাম। কার কাছে রেখে আসলে শাকিব খুশি হতেন?

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: