Home / খেলাধুলা / চূড়ান্ত বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের দিনক্ষণ

চূড়ান্ত বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের দিনক্ষণ

স্পোর্টস ডেস্ক: আফগানিস্তান ক্রিকেট দল আফগানিস্তানের জাতীয় ক্রিকেট দলের প্রতিনিধিত্বকারী দল। ২০০১ সালে আফগানিস্তান আইসিসির অন্তর্ভুক্ত সহযোগী সদস্য নির্বাচিত হয় এবং ২০০৩ সালে এশিয়ান ক্রিকেট কাউন্সিল এর সদস্য পদ লাভ করে। ২০০১ সালে প্রথম জাতীয় দল গঠিত হয়।

২টি চারদিনের ম্যাচ ও একাধিক ওয়ানডে ম্যাচ খেলতে আগামী জুলাই মাসে বাংলাদেশ সফরে আসছে আফগানিস্তান ‘এ’ দল। চট্রগ্রামের ফতুল্লা ও খুলনাতে অনুষ্ঠিত হবে ম্যাচ গুলো। আফগানদের বাংলাদেশ সফরের বিষয়টি তথ্য নিশ্চিত করেছেন ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

এ ব্যাপারে তিনি বলেন, ” আগামী ১ জুলাই বাংলাদেশ সফরে আসবে আফগানিস্তান এ দল। সফরে বাংলাদেশের সাথে ২ টি চারদিনের ম্যাচ ও ৩ টি বা ৫ টি ওয়ানডে ম্যাচ খেলবে তারা। ফতুল্লা ও খুলনাতে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।”

এ দিকে ইতোমধ্যেই জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের নিয়ে ইতোমধ্যেই প্রস্তুতি শুরু করেছে বিসিবি। যেখানে হাই পারফরম্যান্স দল থেকেই এ দল নির্ধারন করবেন নির্বাচকরা।

Check Also

ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণের জন্য ধন্যবাদ: ম্যাককালাম

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ডের সাবেক তারকার ক্রিকেটার ব্রেন্ডন ম্যাককালাম সম্প্রতি ক্রিকেট বিশ্বকাপ-২০১৯ এর গ্রুপ পর্ব নিয়ে …

%d bloggers like this: