Home / দেশজুড়ে / খুলনা / চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় অন্তঃসত্ত্বা নারী নিহত

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় অন্তঃসত্ত্বা নারী নিহত

নিউজ ডেস্ক: ডাক্তার দেখিয়ে ফেরার পথে চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক অন্তঃসত্ত্বা নারীসহ দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো একজন গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল ৩ জুন, বুধবার রাত ৯টার দিকে দামুড়হুদা উপজেলার কোষাঘাটা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার হাতিভাঙ্গা গ্রামের জিনারুল আলীর স্ত্রী তানিয়া খাতুন (২৫) ও তার অন্তঃসত্ত্বা ননদ রোমানা খাতুন (২২)। তাদের পরিবারের সদস্য মনিরুল হোসেনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

জানা যায়, গতকাল রাতে চুয়াডাঙ্গা শহরে ডাক্তার দেখিয়ে মোটরসাইকেলে করে দামুড়হুদার হাতিভাঙ্গা এলাকার বাড়িতে যাচ্ছিলেন তানিয়া, রোমানা ও মনিরুল। রাত ৯টার দিকে উপজেলার চুয়াডাঙ্গা-দামুড়হুদা সড়কের কোষাঘাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি আলমসাধূর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় এতে মোটরসাইকেলের চালক মনিরুল ও আরোহী তানিয়া, রোমানা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তানিয়া খাতুনকে মৃত ঘোষণা করেন।

বাকি আহতদের হাসপাতালের ওয়ার্ডে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় কয়েক ঘণ্টা পর মারা যান অন্তঃসত্ত্বা রোমানা খাতুন। পরে মনিরুলের অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মামুনুর রশিদ।

তিনি জানান, দামুড়হুদার কোষাঘাটা বটতলা এলাকায় একটি ট্রাক বিকল অবস্থায় দাঁড়িয়ে ছিলো। ধারনা করা হচ্ছে ওই ট্রাকটির কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

Check Also

এই সৌদি প্রবাসীদের কী হবে?

নিউজ ডেস্ক  : সৌদি আরবে নতুন করে বাংলাদেশ বিমানের ল্যান্ডিংয়ের অনুমতি না মেলায় জটিলতা কাটছে …

%d bloggers like this: