Home / আর্ন্তজাতিক / ‘চুম্বন বাবা’র ছবি ভাইরাল

‘চুম্বন বাবা’র ছবি ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের বিতর্কিত ধর্ষক ধর্মগুরু গুরমিত রাম রহিমের পর এবার দেশটিতে বিতর্কের জন্ম দিলেন আরেক ‘বাবা’। রাস্তায় দাঁড়িয়ে এক নারীকে চুম্বনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ার পর ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন এই বাবা।

ছবিতে দেখা যাচ্ছে, গেরুয়া পোষাক পরা এই ধর্মগুরু এক নারীকে খোলা রাস্তায় গাড়ির সামনে দাঁড়িয়ে চুম্বন করছেন। এই ছবি ভাইরাল হওয়ার পরেই সামাজিক যোগাযাগমাধ্যমে এই নতুন বাবাকে নিয়ে তোলপাড় শুরু হয়েছে।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, ছবিতে উপস্থিত এই গেরুয়া বস্ত্রধারী বাবার নাম হরমেল দাস। হরিদ্বারের হরিহর আশ্রমে এই হরমেল দাস বসবাস করেন।সোশ্যাল মিডিয়াতে এই বাবাকে সবাই ‘কিসিং বাবা’ বলে চিনছেন। ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর হরিহর আশ্রম কর্তৃপক্ষ হারমেল দাসকে আশ্রম থেকে বহিষ্কার করেছে।

কিন্তু এই ছবি ভাইরাল হওয়ার পর শুধু বাবাই নয়। বেজায় চটেছেন বাবার চুম্বন সঙ্গিনীও। ছবিটি ভাইরাল হওয়ার পরে, ছবিতে উপস্থিত নারী তারই এক প্রতিবেশী তরুণের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। ওই নারীর অভিযোগ, ছেলেটি এই ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে দিয়ে তার ভাবমূর্তি নষ্ট করতে চেয়েছে।

বাবার অভিযোগ তাকে ফাঁসানোর জন্য ষড়যন্ত্র করেছে ওই নারীর প্রতিবেশী ছেলেটি। ওই নারী নয়াদিল্লির বাসিন্দা।

Check Also

বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ৯ লাখ ১৩ হাজার

নিউজ ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ২ কোটি ৮৩ লাখ ২৪ হাজার …

%d bloggers like this: