Home / বিনোদন / চলচ্চিত্র / ‘চুমুর দৃশ্যে আমার চেয়ে দিশাকেই বেশি কষ্ট করতে হয়েছে’

‘চুমুর দৃশ্যে আমার চেয়ে দিশাকেই বেশি কষ্ট করতে হয়েছে’

নিউজ ডেস্কঃ আদিত্য রায় কাপুর ও দিশা পাটানি অভিনীত পরবর্তী সিনেমা মালাং। আগামী ৭ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তি পাবে।

সিনেমার পোস্টার ও ট্রেইলার প্রকাশের পর থেকেই আলোচনায় আদিত্য-দিশার রোমান্স। বর্তমানে সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত এই জুটি। এরই ধারাবাহিকতায় এক সাক্ষাৎকারে সিনেমার বিভিন্ন বিষয়ে কথা বলেছেন তারা।

সিনেমায় তাদের চুম্বন দৃশ্য রয়েছে। পোস্টারে দেখা যায় আদিত্যের কাঁধে চড়ে চুমু খাচ্ছেন দিশা। সাক্ষাৎকারে এই দৃশ্য নিয়ে আদিত্য বলেন, আমাকে শুধু তাকে উপরে তুলে ধরতে হয়েছে। তার শরীরকে একটি আকার দিতে কাঁধে তুলে নিয়েছি। কিন্তু চুমুর দৃশ্যটি সঠিকভাবে ধারণ করার জন্য দিশাকে তার শরীর সম্পূর্ণ বাঁকাতে হয়েছে। শুধু তাই নয়, সঠিক পজিশন নিতে হয়েছে। চুমুর দৃশ্যে আমার চেয়ে দিশাকেই বেশি কষ্ট করতে হয়েছে।

দিশা বলেন, আমার মতে আদিত্যের জন্যও এটি অনেক কঠিন ছিল। কারণ কাঁধ যথেষ্ট শক্ত না হলে এতটা সময় কাউকে কাঁধে নেয়া মোটেও সহজ নয়। এছাড়া এ ধরনের দৃশ্যধারণের সময় সবাই খুব নার্ভাস থাকে।

সিনেমায় এই অভিনেত্রীকে বিকিনি পরা অবস্থায় দেখা গেছে। এ নিয়ে অনেক আলোচনা-সমালোচনাও হয়েছে। এ প্রসঙ্গে দিশা বলেন, কতটা বিব্রতবোধ হয় ক্যামেরার সামনে বিকিনি পরলে তা বোঝা যায়। শরীরের উপরের অংশে কোনো পোশাক ছাড়া ক্যামেরার সামনে দাঁড়ানো ছেলেদের ক্ষেত্রে সহজ। কিন্তু একটা মেয়ের জন্য এটি মোটেও সহজ নয়।

মালাং পরিচালনা করেছেন মুহিত সুরি। দিশা-আদিত্য ছাড়াও এই সিনেমায় আরো রয়েছেন অনিল কাপুর, কুণাল খেুম প্রমুখ।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: