Home / আর্ন্তজাতিক / চিকিৎসকদের মনোরঞ্জনে অ্যাম্বুলেন্সবোঝাই মদ, বেলি ড্যান্সার!

চিকিৎসকদের মনোরঞ্জনে অ্যাম্বুলেন্সবোঝাই মদ, বেলি ড্যান্সার!

আর্ন্তজাতিক ডেস্ক: চিকিৎসকদের কি একটু মনোরঞ্জনের দরকার নেই? অবশ্যই আছে। তবে সেই মনোরঞ্জনের উৎস যদি মদ আর রাশিয়ার বেলি ড্যান্সার হয়, তাহলে সবাই হয়তো ভ্রু কপালে তুলবেন।

অথচ ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের মেরটে এমন ঘটনাই ঘটেছে।

স্থানীয় সময় সোমবার মেরটের লালা লাজপত রাই মেডিকেল কলেজে প্রাক্তন শিক্ষার্থীদের বার্ষিক সম্মেলন ছিল। সেই সম্মেলনেই ঘটে এই ঘটনা। পরে ওই অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হলে বিতর্ক শুরু হয়।

খোঁজ নিয়ে জানা যায়, সেদিন দুপুর থেকেই শুরু হয় ওই অনুষ্ঠান। এরপর অনুষ্ঠানে এসে পৌঁছে মদবোঝাই অ্যাম্বুলেন্স। চিকিৎসকরা হাতে মদের গেলাস নিয়ে উপভোগ করা শুরু করেন রুশ বেলি ড্যান্সারদের নাচ। অনুষ্ঠানটি আয়োজনের দায়িত্বে ছিলেন মেডিকেল কলেজের ১৯৯২ ব্যাচের শিক্ষার্থীরা। ওই ব্যাচের সব শিক্ষার্থী বর্তমানে চিকিৎসক।

এই ঘটনায় লালা লাজপত রাই মেডিকেল কলেজের উপাধ্যক্ষ বিনয় অগ্রবাল জানান, তিনি কলেজে এই ধরনের কোনো অনুষ্ঠানের কথা জানতেনই না। ওই অনুষ্ঠানে মদের বোতল আনার জন্য যে অ্যাম্বুলেন্স ব্যবহার করা হয়েছিল, সেটি হাসপাতালের, নাকি বাইরে থেকে ভাড়া করা সেই ব্যাপারেও নিশ্চিত নন ।

তবে এরই মধ্যে উত্তরপ্রদেশ রাজ্য প্রশাসনের তরফ থেকে  ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। ঘটনায় পৃথক তদন্তের নির্দেশ দিয়েছে ওই মেডিকেল কলেজ কর্তৃপক্ষ।

Check Also

বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ৯ লাখ ১৩ হাজার

নিউজ ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ২ কোটি ৮৩ লাখ ২৪ হাজার …

%d bloggers like this: