Home / খেলাধুলা / চন্ডিকা হাথুরুসিংহে মিস করবেন নান্নু

চন্ডিকা হাথুরুসিংহে মিস করবেন নান্নু

স্পোর্টস ডেস্ক: প্রায় তিনি বছর দুজনে কাজ করছেন। চন্ডিকা হাথুরুসিংহে বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ, আর মিনহজুল আবেদীন নান্নু প্রধান নির্বাচক। কিন্তু হঠাৎই বিসিবির কাছে পদত্যাগপত্র পাঠিয়েছেন হাথুরু। শ্রীলঙ্কান কোচের চলে যাওয়ার এই সিদ্ধান্ত এখনো পাকাপাকিভাবে না হলেও, তাঁকে মিস করবেন বলে জানিয়েছেন নান্নু।

হথুরুসিংহে বিসিবিতে পদত্যাগপত্র পাঠিয়েছেন বেশ কয়েক দিন হয়েছে। এ ব্যাপারে এত দিন কিছু না বলেলেও সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের নান্নু বলেন, ‘সত্যি কথা বলতে কি, তাঁর অধীনে অনেকগুলো সাফল্য পেয়েছে আমাদের জাতীয় দল। সেটা স্বীকার করতেই হবে আমাদের। সে চলে যাচ্ছে শুনে কিছুটা খারাপই লাগছে। তাঁকে অবশ্যই মিস করব আমরা।’

আসলেও ঠিক তাই, হাথুরুর অধীনে ঘরের মাঠে টানা পাঁচটি ওয়ানডে সিরিজ জিতেছে লাল-সবুজের দল। ভারত, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকার মতো দলের বিপক্ষে সিরিজ জয়, বিশ্বকাপে প্রথমবারের মতো কোয়ার্টার ফাইনালে ওঠা, চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে উঠেছিল লাল-সবুজের দল। তা ছাড়া টেস্টে প্রথমবারের মতো ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কাকে হারিয়েছে বাংলাদেশ।

বাংলাদেশ দলকে এই সব দারুণ সাফল্য এনে দেওয়ায় দ্বিতীয় মেয়াদে ২০১৯ সাল চুক্তি করা হয়েছিল হাথুরুর সঙ্গে। কিন্তু মেয়াদ শেষ হওয়ার প্রায় দেড় বছর আগে সরে দাঁড়াচ্ছেন তিনি। গুঞ্জন উঠেছে বিভিন্ন মাধ্যমে, তিনি শ্রীলঙ্কা জাতীয় দলের কোচ হতে পারেন। আর শ্রীলঙ্কান সংবাদমাধ্যম তো খবর দিয়েছে, তাঁর সঙ্গে নাকি চুক্তি প্রায় নিশ্চিত।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: