Home / জাতীয় / ঘন কুয়াশায় বঙ্গবন্ধু সেতুর যানচলাচল বন্ধ

ঘন কুয়াশায় বঙ্গবন্ধু সেতুর যানচলাচল বন্ধ

নিউজ ডেস্ক : ভোর থেকে মহাসড়কের বিভিন্ন এলাকায় যানচলাচল স্থবির হয়ে পড়েছে। এদিকে কুয়াশার কারণে ভোর ৫টা থেকে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় বন্ধ রেখেছে কর্তৃপক্ষ।

সরেজমিনে জানা গেছে, বুধবার ভোরে সেতুর উপর কয়েকটি স্থানে দুর্ঘটনা ঘটে। ভোর ৪টা থেকে এখন পর্যন্ত সেতুর দুই পাড়ে পরিবহনের দীর্ঘ সারি রয়েছে। পরিবহন চলাচল না করায় মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে। কখন মহাসড়কে যানচলাচল স্বাভাবিক হবে সেটা নিশ্চিত করে বলতে পারছে না পুলিশ।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আছাবুর রহমান জানান, বুধবার ভোর থেকেই ঘন কুয়াশার কারণে মহাসড়কে যানচলাচল বন্ধ রয়েছে। ফলে সেতুর দুই পাড়ে পরিবহনের দীর্ঘ সারির সৃষ্টি হয়েছে।

এছাড়া ভোর ৫টা থেকে সেতুর পূর্ব ও পশ্চিম টোলপ্লাজায় টোল আদায় বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। ফলে মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কুয়াশা কাটতে শুরু করায় সেতু দিয়ে যানবাহন চলাচল শুরু হয়েছে। তবে চলাচল স্বাভাবিক হতে কিছুটা সময় লাগবে বলেও জানান তিনি।

উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ট্রাকচালক মিজানুর রহমান জানান, বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পরই সেতুর পূর্বপাড়ে ঘন কুয়াশার কারণে যান চলাচল বন্ধ হয়ে গেছে। প্রায় চারঘণ্টা ধরে সেতুর পূর্বপাড়েই বসে আছি।

এরশাদ নামের আরেক চালক জানান, কুয়াশার কারণে গাড়ি চালানো যাচ্ছে না। এছাড়া বঙ্গবন্ধু সেতুর উপর কয়েকটি দুর্ঘটনার কারণে আরো ভোগান্তিতে পড়তে হয়েছে।

Check Also

রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) …

%d bloggers like this: