Home / খেলাধুলা / গ্যালারিতে আত্মহত্যার চেষ্টায় পাকিস্তানি ক্রিকেটার!

গ্যালারিতে আত্মহত্যার চেষ্টায় পাকিস্তানি ক্রিকেটার!

স্পোর্টস ডেস্ক: মাঠে খেলা চলাকালীন ভয়ানক ঘটনা ঘটিয়ে ফেললেন এক ক্রিকেটার! তাকে ক্রিকেটার না বলে ‘পাগল’ বললেও ভুল হবে না। পাগল না হলে কেউ শুধুমাত্র খেলায় সুযোগ না পাওয়ার হতাশায় আত্মহত্যার চেষ্টা করে? অবিশ্বাস্য হলেও এই ঘটনাটি ঘটেছে পাকিস্তানের ‘হোম অব ক্রিকেট’ খ্যাত লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে! আত্মহত্যার চেষ্টাকারী সেই ক্রিকেটারের নাম গোলাম হায়দার আব্বাস।

ডানহাতি পেসার আব্বাস কোনো আন্তর্জাতিক ম্যাচে সুযোগের জন্য এমন ধ্বংসাত্মক সিদ্ধান্ত গ্রহণ করেননি। তিনি ফার্স্ট ক্লাস ম্যাচে সুযোগ চেয়েছিলেন শুধু। ঘটনার সময় গাদ্দাফি স্টেডিয়ামে একটি প্রথম শ্রেণির ম্যাচ চলছিল। এমন সময় আচমকা শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন তিনি! আশপাশে থাকা লোকজন এই ঘটনা দেখে দ্রুত এগিয়ে এসে আগুন নিভিয়ে ফেলে। এরপর তাকে হাসপাতালে পাঠানো হয়। ঘটনাটি ছড়িয়ে পড়লে হাসপাতালে ভিড় করেন গণমাধ্যম কর্মীরা।

আব্বাস বলেন, ‘আমার পারফরম্যান্স যথেষ্ট ভালো। কিন্তু আমি সুযোগ পাচ্ছিলাম না। বারবার অনুরোধ করে আমি অতিষ্ঠ।

আব্বাসের কয়েকজন সতীর্থও নাম প্রকাশ না করার শর্তে পাকিস্তানের গণমাধ্যমকে জানিয়েছেন, লাহোর সিটি ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এলসিসিএ) পূর্বাঞ্চলের ক্রিকেটার।আব্বাসের মাঠের পারফরম্যান্স বেশ ভালো। কিন্তু দরিদ্র ঘরের এই ছেলেটিকে দীর্ঘদিন ধরেই নাকি ক্রিকেটে সুযোগ করে দেওয়ার নাম করে ঘোরাচ্ছিল স্থানীয় ক্রিকেট কর্তারা। শেষ পর্যন্ত হতাশা আর ক্ষোভে এই ভয়ানক ঘটনা ঘটান আব্বাস। তার অবস্থা এখনও পুরোপুরি বিপদমুক্ত নয়।

তবে এ ব্যাপারে লাহোর সিটি ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এলসিসিএ) কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: