Home / জাতীয় / গোপালগঞ্জে পুলিশের ওপর হামলা ঘটনায় মামলা, আটক ৫

গোপালগঞ্জে পুলিশের ওপর হামলা ঘটনায় মামলা, আটক ৫

নিউজ ডেস্কঃ গোপালগঞ্জের মুকসুদপুরে পুলিশের ওপর হামলা চালিয়ে তিন আসামিকে ছিনিয়ে নেয়া ও ৭ পুলিশ সদস্য আহত হবার ঘটনায় মামলা করেছে পুলিশ।

মামলায় খান্দারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সাব্বির খানকে প্রধান আসামি করা হয়েছে এবং ৩৮ জনের নাম উল্লেখ করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

শনিবার (৯ মে) রাতে মুকসুদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হায়াতুর রহমান বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা আবুল কালাম আজাদ জানান, গোপালগঞ্জ জেলা শহর থেকে পুলিশের একটি বড় বহর মুকসুদপুরের খান্দারপাড়ায় অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ৫ জনকে আটক করা হয়। এদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি আরো জানান, তবে গতকাল হাতকড়াসহ ছিনিয়ে নেয়া আসামিদের এখন পযর্ন্ত গ্রেপ্তার করা সম্ভব হয়নি। আসামি ছিনাতাইয়ের ঘটনার পর থেকে সেখানে পুলিশি অভিযান অব্যহত রয়েছে। রাত থেকেই বেজড়া-ভাটরা গ্রাম পুরুষ শূন্য হয়ে পড়েছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

প্রসঙ্গত,  হামলা ও ভাঙচুরের মামলার আসামিদের ধরতে দিস্তাইল গ্রামে  চালিয়ে নিজাম মোল্লা, নুরু মোল্লা, লেলিন মোল্লা ও মাসুদ কাজী নামে চার আসামিকে গ্রেপ্তার করে। পরে আসামিদের নিয়ে মুকসুদপুর থানায় আসার পথে উপজেলার খান্দারপাড় ইউনিয়নের ভাটরা গ্রামে পৌঁছালে আসামি পক্ষের লোকজন পুলিশের ওপর হামলা চালায় ও ইট-পাটকেল নিক্ষেপ করে।

এ সময় পুলিশের কাছ থেকে আসামি নুরু মোল্লা ও মাসুদ কাজীসহ চার আসামিকে ছিনিয়ে নেয়। পরে ধাওয়া করে অপর এক আসামি নিজাম মোল্লাকে আটক করে থানায় নিয়ে আসে। এ হামলায় ও ইট-পাটকেলের আঘাতে ৭ পুলিশ সদস্য আহত হয়।

Check Also

অসুস্থ শরীরেও ভিডিও কনফারেন্সে মাশরাফী

নিউজ ডেস্ক :  করোনা মোকাবেলায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করে নিজ এলাকাকে সুরক্ষিত রাখতে, আহ্বান জানিয়েছেন …

%d bloggers like this: