Home / বিনোদন / চলচ্চিত্র / গুগলে সার্চে শাকিবের পরে কোন নায়ক?

গুগলে সার্চে শাকিবের পরে কোন নায়ক?

বিনোদন ডেস্ক: ২০১৭ সালে গুগল সার্চ ইঞ্জিনে নায়কদের মধ্যে বাংলাদেশ থেকে বেশি খোঁজা হয়েছে শাকিব খানকে। শীর্ষ দশ ব্যক্তির মধ্যে শাকিব খান ছিলেন চতুর্থ। শাকিব খানের পর গুগল সার্চে আছেন বাপ্পী চৌধুরী। এরপর আছেন আরিফিন শুভ।

গুগল ট্রেন্ডের গ্রাফে দেখা যায়, সবুজ রঙের রেখা শাকিব খানের, হলুদ রেখা বাপ্পী চৌধুরীর আর লাল রেখা আরিফিন শুভর।

চলতি বছর চলচ্চিত্রের কাজের বাইরেও ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি আলোচিত ছিলেন নায়ক শাকিব খান। এ বছর বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘নবাব’ ছবিটি তাঁর ব্যাপক আলোচিত হয়। ছবিতে তাঁর বিপরীতে ছিলেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

নায়ক বাপ্পী চৌধুরী ‘সুলতানা বিবিয়ানা’ ছবির মাধ্যমে বাজিমাত করেন। দর্শক ছবিটি ভালোভাবে গ্রহণ করেছিলেন। বাপ্পী নতুনভাবে তৈরি করে নিয়েছিলেন গ্রহণযোগ্যতা। ছবিটিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন নায়িকা আঁচল। এ ছাড়া  তাঁর ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটিও আলোচিত হয়।

অন্যদিকে, এ বছর আরিফিন শুভ ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি দিয়েই ছিলেন আলোচিত। পেয়েছেন অসংখ্য দর্শকের ভালোবাসা। ছবিটিতে তাঁর বিপরীতে ছিলেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ছবিটি বাংলাদেশ ছাড়াও প্রবাসী দর্শকদের হৃদয় জয় করে নিয়েছিল।

২০১৭ সালে সার্চ ইঞ্জিন বাংলাদেশ থেকে বেশি খোঁজা হয়েছে এমন ১০ জন ব্যক্তি হলেন সাবিলা নূর, মিয়া খলিফা, তাসকিন আহমেদ, শাকিব খান, মোশাররফ করিম, জান্নাতুল নাঈম, মাশরাফি বিন মুর্তজা, তৌহিদ আফ্রিদি, শবনম বুবলী ও আতিফ আসলাম।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: