Home / খেলাধুলা / গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে দিয়েছেন ক্লাবে থাকার ইচ্ছে নেই তার। আর তাতেই নড়েচড়ে বসেছে বার্সেলোনা কর্তৃপক্ষ। যে কোনো ভাবেই যেন ঠেকাতে হবে মেসিকে। তবে শেষরক্ষা হবে তো? আপাতত সে সম্ভাবনা ক্ষীণ। চারপাশে গুঞ্জন, কোথায় যাচ্ছেন মেসি? কারাইবা নিচ্ছে মেসিকে?

এ তালিকায় সবার আগে শোনা যাচ্ছে ম্যানচেস্টার সিটির নাম। পেপ গার্দিওলার অধীনে একসময় খেলেছেন আর্জেন্টাইন তারকা মেসি। তিনিই এখন ম্যান সিটির কোচ। কিন্তু তিনিও স্পষ্ট বলে দিয়েছেন সিটিতে নয়, মেসির উচিত বার্সাতেই ক্যারিয়ার শেষ করা।

তবে অবস্থাদৃষ্টে মনে হচ্ছে মেসিকে পাওয়ার দৌড়ে সবার চেয়ে এগিয়ে সিটিই। স্প্যানিশ সংবাদমাধ্যম রেডিও কাতালুনিয়ার সাংবাদিক হাভি কাম্পোস ইতোমধ্যেই জানিয়ে দিয়েছেন, সিটিতে যাওয়ার ব্যাপারে গার্দিওলার সঙ্গে নাকি বেশ ক’বার ফোনালাপ সেরে ফেলেছেন লিওনেল মেসি।

সিটিতে যাওয়ার গুঞ্জন এবং গার্দিওলার অধীনে খেলার ব্যাপারে এর আগেও সরগরম হয়েছিল গণমাধ্যম। ২০১৬-১৭ মৌসুমের শুরুর দিকে গার্দিওলাকে ফোন করে মেসি জানিয়েছিলেন, প্রিয় কোচের অধীনে আরও একবার খেলতে চান মেসি।

Check Also

ক্রিকেটারদের মাস্ক ব্যবহারের পরামর্শ বিসিবি চিকিৎসকের

নিউজ ডেস্ক : সামাজিক দূরত্ব বজায় রাখলে মাস্ক পরতে হবে না ক্রিকেটার বা ট্রেইনার কাউকেই। …

%d bloggers like this: