Home / দেশজুড়ে / ঢাকা / গাজীপুর কোনাবাড়ীতে সন্ধ্যা-রাতে ডাকাতি, স্বর্ণসহ নগদ টাকা লুট

গাজীপুর কোনাবাড়ীতে সন্ধ্যা-রাতে ডাকাতি, স্বর্ণসহ নগদ টাকা লুট

দেশজুড়ে ডেস্ক :  কোনাবাড়ী এলাকায় একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা ১৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫০ হাজার টাকাসহ মূলবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে কোনাবাড়ী পূর্বপাড়া এলাকার আরিফ সরকারের বাড়ির তৃত্বীয় তলায় এ ঘটনা ঘটে।

আরিফ সরকারের মা সুফিয়া জানান, সন্ধ্যা ৭টার দিকে দু’জন লোক বাড়ি ভাড়া নেওয়ার জন্য বাসায় আসে। পরে তারা দু’জন আরিফের স্ত্রীর সঙ্গে বাড়ি ভাড়ার নিয়ে  কথা বলে। এক পর্যায়ে আরিফ ভেতরের একটি কক্ষ থেকে তার স্ত্রীকে ডেকে নেয়। এ সুযোগে আরো ১৫-১৬জন লোক পিস্তল, কেচি, রাম দাসহ দেশীয় অস্ত্র নিয়ে ভেতরে প্রবেশ করে। পরে আমাকেসহ আরিফ ও তার স্ত্রী, মেয়েকে হাত পা ও মুখ বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে। এসময় ডাক চিৎকার করলে হত্যা করার হুমকি দেয়। পরে ঘর থেকে স্বর্ণ, নগদ টাকাসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতরা চলে গেলে আমার ছোট নাতনী আমাদের হাত খুলে দেয়।

আরিফ সরকার বাংলানিউজকে জানান, ১৫-২০জনের ডাকাত দল বাড়ির সবাইকে ওড়না ও কাপড় দিয়ে হাত পা বেঁধে ঘরের আলমারি থেকে ১৫ ভরি স্বর্ণের অলঙ্কার, নগদ ৫০ হাজার টাকা ও মূলবান জিনিসপত্র নিয়ে যায়। ঘটনার পর কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে পরিদর্শন করে গেছে। এ ঘটনায় তার স্ত্রী আহত হলে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়েছে বলে আরিফ জানান।

Check Also

টানা বৃষ্টিতে বিপর্যস্ত পিরোজপুরবাসী, বিপাকে শ্রমজীবী মানুষ

নিউজ ডেস্ক : বিগত কয়েক দিনের অপ্রত্যাশিত বৃষ্টিতে বিপর্যস্ত হয়ে পড়েছে পিরোজপুরের মানুষের জীবনযাত্রা। আর …

%d bloggers like this: