Home / দেশজুড়ে / গংগাচড়ায় প্রথম করোনা রোগী শনাক্ত

গংগাচড়ায় প্রথম করোনা রোগী শনাক্ত

মোঃ শরীফুজ্জামান: রংপুরের গঙ্গাচড়ায় এই প্রথম সাজ্জাদ হোসেন (৩০) নামে এক যুবক করোনা ভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। সে গঙ্গাচড়া জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কার্যালয়ের টেকনিশিয়ান পদে কর্মরত এবং গঙ্গাচড়া পুরাতন সোনালী ব্যাংক মোরে ভাড়া থাকে। তাকে বর্তমানে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

জানা যায়, গত ২২ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেসিনের কাজ করা কালীন কৌতূহলবশত সাজ্জাদ তার দেহে করনা ভাইরাস সংক্রমণ হয়েছে কি না পরীক্ষার জন্য নমুনা প্রদান করে। আজ রোববার প্রাপ্ত রিপোর্টে তার শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ পাওয়া যায়। তার শরীরে জ্বর, সর্দি, কাশিসহ করোনা ভাইরাস সংক্রমণের কোন লক্ষণ নেই বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসিফ ফেরদৌস জানান, প্রাপ্ত রিপোর্টে তার শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে, কিন্তু তার কোন শারীরিক সমস্যা না থাকায় হোম আইসোলেশনে রাখা হয়েছে। তার অফিসের কাউকে হোম আইসোলেশনে রাখা হয়েছে কি না প্রশ্নের জবাবে তিনি বলেন এই মাত্র রিপোর্ট পেয়েছি উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে আলোচনা করে ব্যবস্থা নেয়া হবে। তবে সাজ্জাদের নমুনা আবারো পরীক্ষা করা হবে বলে তিনি জানান।

Check Also

এই সৌদি প্রবাসীদের কী হবে?

নিউজ ডেস্ক  : সৌদি আরবে নতুন করে বাংলাদেশ বিমানের ল্যান্ডিংয়ের অনুমতি না মেলায় জটিলতা কাটছে …

%d bloggers like this: