Home / বিনোদন / বলিউড / খেটে খাওয়া মানুষদের পাশে বলিউড তারকারা

খেটে খাওয়া মানুষদের পাশে বলিউড তারকারা

নিউজ ডেস্ক: করোনাভাইরাসের বিস্তার রোধে ভারতে ২১ দিনের লকডাউন ঘোষণা করা হয়েছে। এই সময় দিন মজুর ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছেন বলিউড তারকারা।

‘আই স্ট্যান্ড উইথ হিউম্যানিটি’ নামে একটি উদ্যোগ গ্রহণ করেছে আর্ট অব লিভিং ফাউন্ডেশন। এর মাধ্যমে দিন মজুর ও সুবিধাবঞ্চিত পরিবারের কাছে প্রয়োজনীয় খাবার সরবরাহ করা হবে। নির্মাতা রাজকুমার হিরানি, করন জোহর, অভিনেতা সঞ্জয় দত্ত, আয়ুষ্মান খুরানা, অভিনেত্রী লারা দত্ত, কিয়ারা আদভানি, তাপসী পান্নু, অনন্যা পান্ডে, রাকুল প্রীত সিং, ভূমি পেডনেকারসহ অনেক বলিউড তারকা এই উদ্যোগে সাহায্যের হাত বাড়িয়েছেন।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে আয়ুষ্মান খুরানা লিখেছেন, ‘এটি সত্যিই খুবই মহৎ উদ্যোগ। আমি সহযোগিতা ও অবদান রাখার শপথ নিচ্ছি। ইন্ডিয়া ও ইন্ডিয়ানরা হুমকির মুখে এবং ভিন্ন কিছু করার আমাদের সকলের ক্ষমতা রয়েছে। এই সংকটময় মুহূর্তে যত সম্ভব একে অপরের প্রতি সহযোগিতা করি।

অভিনেত্রী অনন্যা পান্ডে এক সাক্ষাৎকারে বলেন, ‘সংঘটি যে পদক্ষেপ গ্রহণ করেছে এর রিলিফ ফান্ডে অবদান রাখব।’

পরিচালক রাজকুমার হিরানি বলেন, ‘চলুন দিন মজুরদের পাশে দাঁড়ায়। ফিল্ম ইন্ডাস্ট্রির সবাই আন্তরিকভাবে এগিয়ে এসেছেন। আমি এই উদ্যোগে অবদান ও সহযোগিতা করার প্রতিজ্ঞা করছি।’

নির্মাতা করন জোহর লিখেছেন, ‘আমি এই উদ্যোগে অবদান ও সহযোগিতার প্রতিজ্ঞা করছি।’

অভিনেত্রী তাপসী পান্নু এক টুইটে লিখেছেন, ‘এটি দিনমজুরদের জন্য। কারণ যারা আমাদের হয়ে কাজ করে তাদের জন্য কিছু করা প্রয়োজন। করোনা না পারলেও দৈনন্দিন খাবারের অভাবে তাদের জীবন হুমকির মুখে পড়বে। এ থেকে উদ্ধারের জন্য চলুন তাদের সাহায্য করি।’

Check Also

সাজিদ-ওয়াজিদ জুটির ওয়াজিদ আর নেই

নিউজ ডেস্ক: কিংবদন্তি দুই অভিনেতা ইরফান খান ও ঋষি কাপুরের মৃত্যুর মাস না গড়াতেই আবারও শোকস্তব্ধ …

%d bloggers like this: