Home / খেলাধুলা / খুলনা টাইটানসের ঝড়ে উড়ে গেলো চিটাগাং ভাইকিংস
আরিফের পর জায়েদে তাণ্ডবে খুলনার জয়

খুলনা টাইটানসের ঝড়ে উড়ে গেলো চিটাগাং ভাইকিংস

স্পোর্টস ডেস্ক: খুলনা টাইটানসের ব্যাটসম্যান আর বোলারদের নৈপুন্যে উড়ে গেলো চিটাগাং ভাইকিংস। এতেই ভাইকিংসকে ১৮ রানে পরাজিত টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে খুলনা। ঢাকা পর্বের নিজেদের প্রথম ম্যাচে চিটাগাংয়ের মুখোমুখি হয় মাহমুদুল্লাহ রিয়াদের খুলনা।

মিরপুরে দিনের প্রথম ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নেমে চিটাগাংয়ের বোলিং তোপে পড়ে খুলনা। ফিল্ডিংয়ে নেমে অধিনায়কের সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করেন চিটাগাংয়ের বোলাররা। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে খুলনা। এক পর্যায়ে খুলনার অধিনায়ক মাহমুদুল্লাহ আরিফুলকে সঙ্গে নিয়ে এগুতে থাকেন। দলীয় ১০৩ রানে মাহমুদুল্লাহ দুই চার ও দুই ছয়ের সাহায্যে ৩৩ বলে ৪০ রানে আউট হন। শেষ দিকে আরিফ ২৫ বলে ৪০ রান এবং ব্র্যাথওয়েট ১৪ বলে ৩০ রান করে দলের রানকে ১৭০ রানে গিয়ে দাঁড় করান।

চিটাগাংয়ের পক্ষে তাসকিন ৩টি ও সানজামুল ইসলাম ২টি, দিলশান মুনাবিরা এবং শুভাশিষ রায় ১টি করে উইকেট পান।

১৭০ রানের লক্ষে খেলতে নেমে ৩৮ চিটাগাংয়ের চারজন ব্যাটসম্যানকে আউট করে ফেরত পাঠান আবু জায়েদ ও ব্রাথওয়েট। এরপর অধিনায়ক মিসবাহ উল হক সিকান্দার রাজাকে নিয়ে উইকেটের পতন ঠেকাতে চেষ্টা করেন। কিন্তু দলীয় ৯৭ রানে সিকান্দার রাজা সফিউলের বলে সরাসরি বোল্ড হয়ে ফিরলে আবারো ধাক্কা খায় চিটাগাং। মিসবাহ (১৭) ও রিস (২২) আউট হলে ম্যাচে আর ফিরতে পারেনি চিটাগাং।

খুলনার পক্ষে আবু জায়েদ ৪টি, আর্চার, সফিউল, ব্রাথওয়েট ১টি করে উইকেট পান। অনবদ্য পারফরম্যান্সের জন্য খুলনার আবু জায়েদ প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

সংক্ষিপ্ত স্কোর:খুলনা টাইটানস
২০ ওভার ১৭০/৭ (চ্যাডউইক ওয়ালটন ৫, নাজমুল হোসেন শান্ত ৯, মাইকেল ক্লিঙ্গার ২, রাইলি রুশো ২৫, মাহমুদুল্লাহ ৪০, আরিফুল হক ৪০, কার্লোস ব্রাথওয়েট ৩০, জোফ্রা আর্চার ১১*; সানজামুল ইসলাম ২/২০, সিকান্দার রাজা ০/১৭, দিলশান মুনাবিরা ১/১৬, শুভাশিষ রায় ১/২১, তাসকিন আহমেদ ৩/৪৩, তানভীর হায়দার ০/৪৪, লুইস রিস ০/৯)

চিটাগাং ভাইকিংস
২০ ওভার ১৫২/৭ (লুক রনকি ২, সৌম্য সরকার ০, এনামুল হক ১৮, দিলশান মুনাবিরা ১০, মিসবাহ উল হক ৩০, সিকান্দার রাজা ৩৭, লুইস রিস ২২, তানভীর হায়দার ১৪, সানজামুল হক ৫; আবু জায়েদ ৪/৩৫, জোফ্রা আর্চার ১/৩০, সফিউল ইসলাম ১/২৪, কার্লোস ব্রাথওয়েট ১/২৯, মোশাররফ হোসাইন ০/২২, মাহমুদুল্লাহ ০/৬)

ফলাফল: খুলনা টাইটানস ১৮ রানে জয়ী

প্লেয়ার অব দ্য ম্যাচ: আবু জায়েদ (খুলনা টাইটানস)

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: