Home / রাজনীতি / খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন হবে না: ফখরুল
খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন হবে না ফখরুল

খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন হবে না: ফখরুল

নিউজ ডেস্ক: রোববার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আয়োজিত জনসভায় সভাপতির বক্তব্যে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সভাপতিত্বের বক্তব্যে বলেন, চেয়ারপারসন খালেদা জিয়া ছাড়া আগামীতে দেশে কোনো নির্বাচন হবে না। এমনকি শেখ হাসিনাকেও আসন থেকে সরতে হবে।

ফখরুল ইসলাম আলমগীর আরো বলেন, সরকার জনগণের ভোটের অধিকার লুট করেছে। রাজস্ব লুট করেছে। মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে হয়রানি করছে। জনগণ এর জবাব দেবে। তাদের বিচারও জনগণ করবে। যারা লুট করে টাকা বিদেশে জমাচ্ছে, তাদেরকে জনগণের আদালতে হাজির করে বিচার করা হবে।সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, যারা খালেদা জিয়া ও তারেক রহমানকে বাইরে রেখে নির্বাচন করার চিন্তা করছেন, তাদের বলব সেই নির্বাচন এ দেশে হতে দেয়া হবে না।

বক্তব্যে তিনি আরো বলেন, যারা বলে বিএনপির জনসমর্থন আছে কিন্তু সংগঠন নেই তাদের বলব আজকের জনসভা দেখেন। বাধা দেয়ার পরও কিভাবে মানুষ জনসভায় অংশ নিয়েছে।স্থায়ী কমিটির আরেক সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, আগামী ২০১৮ সাল হবে খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপির বিজয়ের বছর। শেখ হাসিনার নেতৃত্ব আর কোনো নির্বাচন হবে না। খালেদা জিয়ার রূপরেখা অনুযায়ী নির্বাচন হবে।্বপএসময় আরো উপস্থিত ছিলেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ব্যারিস্টার মওদুদ আহমদ, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা ডা. এ জেড এম জাহিদ হোসেন, ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন, আবদুল্লাহ আল নোমান।

Check Also

বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে। তারা করোনা …

%d bloggers like this: