Home / আইন-আদালত / খালেদা জিয়ার পক্ষে যুক্তিতর্ক

খালেদা জিয়ার পক্ষে যুক্তিতর্ক

নিউজ ডেস্ক: খালেদা জিয়ার পক্ষে যুক্তিতর্ক শুরু হয়েছে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায়। আজ বুধবার বেলা সাড়ে ১১টার কিছু আগে রাজধানীর বকশীবাজারের স্থাপিত বিশেষ জজ আদালত ৫-এর বিচারক ড. আখতারুজ্জামানের সামনে খালেদা জিয়ার পক্ষে সিনিয়র আইনজীবী আবদুর রেজ্জাক খান যুক্তিতর্ক শুরু করেন।

এর আগে বেলা সোয়া ১১টার দিকে এই মামলায় হাজিরা দিতে আদালতে পৌঁছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। আজ তাঁর পক্ষে এই মামলায় চতুর্থ দিনের মতো যুক্তিকর্ত উপস্থাপন করা হচ্ছে।

আবদুর রেজ্জাক খান ছাড়াও ব্যারিস্টার মওদুদ আহমদ, খন্দকার মাহবুব হোসেন, সানাউল্লাহ মিয়াসহ খালেদা জিয়ার অর্ধশতাধিক আইনজীবী আদালতে উপস্থিত রয়েছেন।

জিয়া অরফানেজ ট্রাস্টের দুই কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৪৩ টাকা আত্মসাতের অভিযোগ এনে খালেদা জিয়া, তারেক রহমানসহ ছয়জনের বিরুদ্ধে ২০০৮ সালের ৩ জুলাই রমনা থানায় অপর একটি মামলা করে দুদক।

মামলায় খালেদা জিয়া ও তারেক রহমান ছাড়া বাকি আসামিরা হলেন মাগুরার সাবেক এমপি কাজী সালিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন সিদ্দিকী ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমান।

Check Also

যেসব তারকা রাজনীতিক করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক: মহামারী করোনাভাইরসে বিপর্যস্ত দুনিয়া।বাংলাদেশেও এই মহামারী শক্ত থাবা বসিয়েছে।রোজ আক্রান্ত হচ্ছেন হাজার হাজার মানুষ।এ …

%d bloggers like this: