Home / রাজনীতি / ক্ষমতায় গেলে আওয়ামী লীগের জুলুম মাফ করা হবে: খালেদা
ক্ষমতায় গেলে আওয়ামী লীগের জুলুম মাফ খালেদা

ক্ষমতায় গেলে আওয়ামী লীগের জুলুম মাফ করা হবে: খালেদা

নিউজ ডেস্ক: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ক্ষমতাসীন আওয়ামী লীগের বিরুদ্ধে বিএনপির নেতাকর্মীদের ওপর জুলুম-নিপীড়ন করার অভিযোগ করে বলেন , ক্ষমতায় এলে আওয়ামী লীগের জুলুম মাফ করে দেয়া হবে। রোববার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ‘বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়া বলেন, আজ ঘরে ঘরে মানুষের কান্না আর আহাজারি। তারা আজ অত্যাচারিত, নির্যাতিত, নিপীড়িত। সরকারের বিরুদ্ধে মতপ্রকাশ করলে মানুষকে দেশের বাইরে পাঠিয়ে দেয়া হয়। তার প্রমাণ প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা। তাকে জোর করে বাইরে পাঠিয়ে দেয়া হয়েছে।তিনি বলেন, শুধু বিদেশে পাঠিয়েই নয়, সেখানে লোক পাঠিয়ে তাকে পদত্যাগও করান হয়েছে। তিনি বলেছিলেন যে সরকার বিচার বিভাগকে নিয়ন্ত্রণে নিতে চায়- এ কথার কারণে আজ তাকে বিদায় নিতে হলো।বিএনপি চেয়ারপারসন বলেন, মানুষ পরিবর্তন চায়। আমরা বলি এই পরিবর্তন আসতে হবে নির্বাচনের ও ভোটের মধ্য দিয়ে।

এজন্য মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে হবে। তাদের ভোটের অধিকার ফিরিয়ে দিতে প্রয়োজন একটা নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন।তিনি বলেন, নির্দলীয় সরকারের অধীনে সেনাবাহিনীকে নামিয়ে ইভিএম পদ্ধতি ছাড়া নির্বাচন দিতে হবে। এমনকি সেনাবাহিনীকে ক্ষমতা দিতে হবে যাতে তারা কাজ করতে পারে। সেনাবাহিনী না দেয়া হলে ক্ষমতাসীন দল কেন্দ্র দখল করে মানুষের ওপর অত্যাচার চালাবে। ভোট চুরি করবে।

Check Also

বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে। তারা করোনা …

%d bloggers like this: