Home / বিনোদন / টালিউড / কোয়েলের সঙ্গে দেবের প্রেম?

কোয়েলের সঙ্গে দেবের প্রেম?

বিনোদন ডেস্ক: কখনো সমুদ্রের পানিতে পা ভিজিয়ে আলতো হাঁটা, কখনো বা লং ড্রাইভ— দেব এবং কোয়েলকে ঠিক এমনভাবেই দেখা গেল। তবে কি তাঁরা প্রেম করছেন? নতুন কোনো সম্পর্ক হয়েছে তাঁদের?

অবশ্যই। নতুন সম্পর্কের বাঁধনে বাঁধা পড়েছেন দেব ও কোয়েল। তবে তা রিল লাইফে। সৌজন্যে কমলেশ্বর মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘ককপিট’। সদ্য মুক্তি পেয়েছে অরিন্দম চট্টোপাধ্যায়ের সুরে অরিজিৎ সিংহের গাওয়া এই ছবির গান ‘ভালোবাসা যাক’। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তা পছন্দ করছেন দর্শক। দেবের কথায়, ‘অরিজিৎ অসাধারণ গেয়েছে। ও তো আমার ফেভারিট। প্রসেনের লেখা, অরিন্দমের সুর— আসলে সকলেই আমার খুব পছন্দের। আর কোয়েলের কথা আর কী বলব? ওকে এত সুন্দরী লাগছে… স্টানিং।’

দিন কয়েক আগেই আতিফ আসলামের সুরে মুক্তি পেয়েছে ‘ককপিট’-এর গান ‘মিঠে আলো’। আতিফের সঙ্গে ডুয়েট গেয়েছেন নিকিতা গান্ধী। বাঙালি সাহিত্য, বাঙালি ঘরানার পাশে ‘ককপিট’ একেবারে অন্য রকমের ছবি। কমলেশ্বর বলছেন, ‘বাংলা বা হিন্দিতে এমন ছবি আগে কোনো দিনই তৈরি হয়নি। ’ ছবিতে দেবের সঙ্গে রয়েছেন কোয়েল মল্লিক আর রুক্মিণী মৈত্র। প্রযোজক দেব নিজেই।

এই ছবি দিয়েই প্রথম বাংলা ছবিতে ডেবিউ হবে ‘ভুতু’ অর্থাৎ আরশিয়া মুখোপাধ্যায়ের। এ ছাড়াও অনিন্দ্য চট্টোপাধ্যায়, সায়নী ঘোষ প্রমুখের অভিনয় সমৃদ্ধ করবে ছবিটিকে। আসন্ন পুজোতে ‘ককপিট’-এর ল্যান্ড করার অপেক্ষা।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: