Home / বিনোদন / বাংলা গান / কোরবানি ঈদে সিডি চয়েজ মিউজিকের আয়োজন

কোরবানি ঈদে সিডি চয়েজ মিউজিকের আয়োজন

বিনোদন ডেস্ক: জনপ্রিয় সব তারকাদের নিয়ে সিডি চয়েস মিউজিক ঈদ আয়োজন করেছে বেশকিছু মিউজিক ভিডিও অডিও এবং শর্ট ফিল্ম। এরমধ্যে রয়েছে জনপ্রিয় সংগীতশিল্পী নাসিরের দুটি মিউজিক ভিডিও ‘সখি ভালোবাসা কারে কয়’। ওয়াহিদ শাহিনের সংগীতায়োজনে গানটির কথা লিখেছেন এমদাদ সুমন ও সুর করেছেন এফ প্রীতম। ‘ধীরে ধীরে’ শিরোনামের গানের কথা ও সুর করেছেন তরুণ মুন্সী। সংগীতায়োজনে রাজীব হোসেন।

এছাড়াও আসবে তারকা শিল্পী শফিক তুহিনের ‘জাদু’, এফ এ সুমনের ‘ও পাষাণী’, ‘ও প্রিয়ারে’, ইলিয়াস হোসেনের একক অ্যালবাম ‘দিলে যে মানে না’, বেলাল খান ও শিল্পী বিশ্বাসের ‘এক পশলা বৃষ্টি’, শাহরীয়ার রাফাতের ‘প্রিয়া’, গামছা পলাশের ‘মন ঘুড়ি’ নামের সিঙ্গেল ট্র্যাক।

 সিডি চয়েজ মিউজিকের ব্যানারে আরও প্রকাশ হবে মশিউর বাপ্পির ‘মন বিবাগী’, শহীদ ও কনিকার ‘কি করে বোঝাই’ জুঁইয়ের মিউজিক ভিডিও ‘দাগা’, মেহেদীর মিউজিক ভিডিও ‘তোকে বাসতে ভালো’, মাসুমের মিউজিক ভিডিও ‘আমার মন’, অনিক শাহান ও সাবার মিউজিক ভিডিও ‘সোনারও পাখি’ ইত্যাদি।

এছাড়াও বেশকিছু শর্ট ফিল্ম প্রকাশ হবে এই প্রতিষ্ঠানের ব্যানারে। তারমধ্যে সৈকত আহমেদের পরিচালনায় ‘স্টুপিড’ উল্লেখ্য। এতে অভিনয় করেছেন শুপ্ত ও আনমন। ‘বিট্রে’ শিরোনামের শর্ট ফিল্মটিতে অভিনয় করেছেন সোহান খান, লিয়ানা লিয়া, সুমন। এর পরিচালনায় ছিলেন এস এম জাবেদ মিঠু। এবং ‘লাল চা’ শিরোনামের শর্ট ফিল্মে অভিনয় করেছেন সিফাত খান, রানা, সুমিত, সোভন, পিনকি, শাকিল, হেলাল, দিহান, ইবরাহীম। এর পরিচালনা করেছেন সিফাত খান।

 

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: