Home / বিনোদন / চলচ্চিত্র / কোন অসম্ভবকে সম্ভব করতে সিডনির পথে অনন্ত?

কোন অসম্ভবকে সম্ভব করতে সিডনির পথে অনন্ত?

হাসান মুরসালিন: ‘বাংলাদেশ নাইট ২০১৭’ অনুষ্ঠানে পারফর্ম করতে সিডনি পথে রওনা দিয়েছেন চলচ্চিত্রের আলোচিত নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। শুক্রবার বিকেলে ব্যংকক বিমান বন্দর হতে সিডনির উদ্দ্যেশে রওনা দেন। এসময় মুঠোফোনে তিনি জানান, “সিডনিতে ‘বাংলাদেশ নাইট ২০১৭’ অনুষ্ঠানে পারফর্ম করতে এখন রওনা দিচ্ছি, আশা সবাই আমার পারফর্ম উপভোগ করবেন। এবং দোয়া করবেন যেনো আপনাদের ভালোবাসা নিয়ে আমি সুস্থভাবে ফিরে আসি।”

অনেক দিন পর আবার মঞ্চে আসছেন। ‘বাংলাদেশ নাইট ২০১৭’ অনুষ্ঠানে পারফর্ম করবেন তিনি। কিন্তু তিনি কী পারফর্ম করবেন? এ নিয়ে সকলের মাঝে বেশ প্রশ্ন জেগেছে, এবং অনন্ত সকলকে আশ্বস্থ করেছে যে ভক্তদের আকাঙ্খার বাইরে পারফরমেন্স করবে না। তবে এবার দেখার বিষয় কোন অসম্ভবকে সম্ভব করেন সফল শিল্পপতি, গার্মেন্টস ব্যবসায়ী ও জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল। কারন ইতিহাস সৃষ্টি করার অনন্ত’র কাজ।

এই আয়োজনের অন্যতম আয়োজক ডিরকস্টার শুভ বলেন, ‘এ আয়োজনে অনন্ত জলিল অংশ নিচ্ছেন। এই চিত্রনায়কের পরামর্শ অনুযায়ী আমরা তাঁর জন্য আলাদা একটা সেগমেন্ট সাজিয়েছি। এখানে তাঁর সঙ্গে থাকব আমি আর মুনমুন। আশা করছি, অনুষ্ঠানে যাঁরা আসবেন, তাঁরা এই সেগমেন্টটি উপভোগ করবেন। আমরা তাঁকে নিয়ে একটি তথ্যচিত্র তৈরি করেছি। অনুষ্ঠানে তা দেখানো হবে।’

উল্লেখ্য, ৪ নভেম্বর অস্ট্রেলিয়ার সিডনিতে প্রবাসী বাংলাদেশিদের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান “বাংলাদেশ নাইট ২০১৭” অনুষ্ঠিত হবে। এই আয়োজনে অনন্ত ছাড়াও পারফর্মেন্স করবেন জেমস, ব্যান্ড অর্থহীন ও ডিজে রাহাত। উপস্থাপনা করবেন মুনমুন। লিসেন ফর প্রেজেন্ট এর সূত্রে জানা যায়,আগামী ৪ নভেম্বর ২০১৭ লিভারপুল এর উহিটলাম সেন্টারে আয়োজিত হতে যাচ্ছে এবারের বাংলাদেশ নাইট। ২৫০০ আসন বিশিষ্ট এই সেন্টারে বাংলাদেশী কোনো অনুষ্ঠান এবারই প্রথম আয়োজিত হতে যাচ্ছে। লিসেন ফর প্রেজেন্ট আয়োজিত বাংলাদেশ নাইট থেকে প্রাপ্ত অর্থ কিছু দাতব্য কার্যক্রম পরিচালিত হয়।

অনন্ত’র আরো নিউজ পরতে নিচের লিঙ্কে ক্লিক করুন……

ভক্তদের ভালোবাসায় সিক্ত অনন্ত

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: