Home / বিনোদন / বলিউড / কেন ফ্যানি খানের শ্যুটিং করলেন না ঐশ্বরিয়া?

কেন ফ্যানি খানের শ্যুটিং করলেন না ঐশ্বরিয়া?

বিনোদন ডেস্ক: গতকাল থেকে ফ্যানি খান ছবির শ্যুটিং শুরু করার কথা ছিল ঐশ্বর্যা রাই বচ্চনের। কিন্তু শেষ মুহূর্তে বেঁকে বসেন ঐশ্বরিয়া রায় বচ্চন। ছবির শ্যুটিং ছেড়ে বাড়ি চলে যান তিনি। মণীশ মালহোত্রার বানানো পোশাক মনের মত না হওয়ায় শ্যুটিং না করার কথা জানিয়ে দেন বচ্চন বধূ। ৬ থেকে ৮ তারিখ- মুম্বইয়ে ৩ দিন ধরে চলত মিউজিক্যাল ড্রামা ফ্যানি খানের ঐশ্বরিয়ার অংশের শ্যুটিং। ছবিতে অনিল কপূর স্নেহশীল পিতার ভূমিকায়, একইসঙ্গে পায়ের তলায় মাটি খোঁজা গায়ক। অনিলের অংশের শ্যুটিং শেষ। ঐশ্বরিয়ার নায়ক রাজকুমার রাও। ঐশ্বরিয়া বা রাজকুমার- কারও শ্যুটিংই এখনও শুরু হয়নি।

কথা ছিল, গতকাল থেকে তাঁদের অংশের কাজ শুরু হবে। কিন্তু অ্যাশের পোশাক মনোমত না হওয়ায় ঠিক হয়েছে, দীপাবলির পর শুরু হবে তাঁদের অংশের কাজ। এত পরে কেন? কারণ আগামীকাল করওয়া চওথ, ওদিন ঐশ্বরিয়া বাড়িতে ব্রত পালন করবেন, শ্যুটিং করবেন না। ১১ তারিখ তাঁর শ্বশুর অমিতাভ বচ্চনের জন্মদিন, সেই উপলক্ষ্যে পরিবারের সঙ্গে মালদ্বীপ যাবেন তিনি।

এর মধ্যে মণীশ তাঁর পোশাক এক্কেবারে পছন্দসই করে ফেলবেন, মার্কিন পপ স্টার বিয়ন্সের ফ্যাশন ধাঁচে। ফ্যানি খান নির্মাতারা এই ঘটনার সত্যতা মেনে নিয়েছেন। তাঁরা বলেছেন, যেহেতু ছবিতে ঐশ্বরিয়া একজন তারকা তাই তাঁর পোশাক অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি ছবিতে একদম নিখুঁত দেখাতে চান, তাই তাঁর চাহিদা না মেটায় শ্যুটিং বন্ধ রাখা হয়েছে।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: