Home / খেলাধুলা / কুমিল্লাকে ১২৯ রানের লক্ষ্য

কুমিল্লাকে ১২৯ রানের লক্ষ্য

স্পোর্টস ডেস্ক: আইপিএল সুনিল নারাইনকে ওপেনিংয়ে পাঠিয়ে দারুণ ফল পেয়েছিল কলকাতা নাইট রাইডার্স। আজ ক্যারিবীয় এই অলরাউন্ডারকে ওপেনিংয়ে পাঠায় ঢাকা ডায়নামাইটস। নারাইন রান পেলেও তাঁকে সঙ্গ দেওয়ার মতো ছিলেন না কেউ। কুমিল্লার বিপক্ষে প্রথমে ব্যাটিং করে মাত্র ১২৮ রানে শেষ হয় ঢাকা ডায়নামাইটসের ইনিংস।

ঢাকা ডায়নামাইটস ও চিটাগং ভাইকিংস। দুই দলই আছে এবারের বিপিএলের পয়েন্ট তালিকার উপরের দিকে। আজকের মুখোমুখি লড়াইয়ে জয় পেলে পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখল করবে জয়ী দল। সেই লক্ষ্যে শুরুতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান।

ব্যাটিং করতে নেমে হাসান আলীর তোপে পড়ে ঢাকা। নিজের প্রথম ওভারেই এভিন লুইস ও মেহেদী মারুফকে তুলে নেন এই পাক সেনসেশন। এরপর অবশ্য কুমার সাঙ্গাকারা ও সুনিল নারাইনের ব্যাটে ঘুরে দাঁড়ায় ঢাকা। তৃতীয় উইকেট জুটিতে এই দুজন তোলেন ৯২ রান।

দলীয় ১০৪ রানে রান আউট হন সাঙ্গাকারা। লঙ্কান কিংবদন্তি করেন ২৮ রান। ৪৫ বলে ৭৬ রান করা নারাইন আউট হন দলীয় ১১৪ রানে। নারাইন ও সাকিবকে ফিরিয়ে কুমিল্লাকে ম্যাচে ফেরান সাইফুদ্দিন।

এরপর আবার তোপ দাগান হাসান। আরো তিন উইকেট তুলে নিয়ে ঢাকার ইনিংসটাকে গুটিয়ে দেন তিনি। মাত্র ২১ বলে ২০ রান খরচায় পাঁচ উইকেট নেন এই পাক স্পিড স্টার। সাইফুদ্দিন নেন দুটি উইকেট। শেষ পর্যন্ত ১৮.৩ ওভারে মাত্র ১২৮ রান করে অলআউট হয় ঢাকা ডায়নামাইটস।

বিপিএলের মাঝপর্যায়ে এসে পয়েন্ট তালিকার শীর্ষস্থান আছে ঢাকা ডায়নামাইটসের দখলে। ৬ ম্যাচে তাদের সংগ্রহ ৯ পয়েন্ট। অন্যদিকে এক ম্যাচ কম খেলেই ৮ পয়েন্ট সংগ্রহ করেছে চিটাগং ভাইকিংস।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: