Home / জাতীয় / কাদেরের চিকিৎসকদের প্রশংসায় দেবী শেঠী ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নেওয়ার সিদ্ধান্ত

কাদেরের চিকিৎসকদের প্রশংসায় দেবী শেঠী ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নেওয়ার সিদ্ধান্ত

নিউজ ডেস্ক : হৃদরোগে আক্রান্ত  সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল ইউনিভার্সিটিতে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন ওবায়দুল কাদেরকে দেখেছেন উপমহাদেশের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠী। এর পরেই তাঁর পরামর্শে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নেওয়ার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

আজ সোমবার দুপুর আড়াইটার দিকে এক ব্রিফিংয়ে ওবায়দুল কাদেরকে দ্রুত সিঙ্গাপুরে নেওয়া হবে বলে জানান বিএসএমএমইউ’র উপাচার্য ডা. কনক কান্তি বড়ুয়া।

তিনি বলেন, ভারতের হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠীর পরামর্শে তাকে দ্রুত সিঙ্গাপুর নেওয়ার প্রক্রিয়া চলছে। গতকাল সন্ধ্যা থেকে এয়ার অ্যাম্বুলেন্স প্রস্তুত রয়েছে। ওবায়দুল কাদেরের সঙ্গে সিঙ্গাপুরের একটি চিকিৎসক প্রতিনিধি দলও এয়ার অ্যাম্বুলেন্সে থাকবেন। এজন্য প্রস্তুতিতে ঘণ্টাখানেক সময় লাগতে পারে বলে জানান তিনি।

আজ সোমবার দুপুর ২টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কার্ডিওলজি বিভাগে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) লাইফ সাপোর্টে থাকা সেতুমন্ত্রীর শয্যাপাশে যান ডা. দেবী শেঠী।

এ সময় তার সঙ্গে ছিলেন ওবায়দুল কাদেরের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা। পাশাপাশি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে আসা তিন বিশেষজ্ঞ চিকিৎসক দলও দেবী শেঠির সঙ্গে ওবায়দুল কাদেরের সবশেষ শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করছেন।

ওবায়দুল কাদেরকে দেখে মেডিকেল বোর্ডের সঙ্গে জরুরি বৈঠকে বসেন ডা. দেবী শেঠি। সেই বৈঠকেই ওবায়দুল কাদেরের চিকিৎসার পরবর্তী করণীয় নির্ধারণ করা হয়।

Check Also

ক্ষমতাকে ধরে রাখতে ধর্মের অপব্যবহার করছে: ড. কামাল

জাতিয় ডেস্ক: ধর্মের অপব্যবহার করা হচ্ছে মন্তব্য করে ড. কামাল হোসেন বলেছেন, ধর্মের ভিত্তিতে ঐক্যকে বিনষ্ট …