Home / বিনোদন / টালিউড / কলকাতা মাতিয়ে ২২ সেপ্টেম্বর ঢাকার পর্দায় ‘পোস্ত’

কলকাতা মাতিয়ে ২২ সেপ্টেম্বর ঢাকার পর্দায় ‘পোস্ত’

বিনোদন ডেস্ক: সাফটা চুক্তি অনুসারে বাংলাদেশের সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে কলকাতার সিনেমা বেলাশেষে এ প্রাক্তন-এর পর ‘পোস্ত’। কলকাতা মাতিয়ে আগামী ২২ সেপ্টেম্বর এ দেশের ২২টি সিনেমা হলের পর্দায় দেখা মিলবে এই ছবির। ছবিটি আমদানি করছেন খান ব্রাদাসের কর্ণধার সাইফুল ইসলাম চৌধুরী। ‘বেলাশেষে’ও ‘প্রাক্তন’ খ্যাত নির্মাতাদ্বয় নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ‘পোস্ত’ ছবিতে অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, মিমি চক্রবর্তী, সোহিনী সেন, পরান বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

আধুনিক পরিবারের চাকরিজীবী বাবা-মায়ের আদরের সন্তানকে মানুষ করতে গিয়ে দাদা-দাদির সঙ্গে প্রতিনিয়ত যে মতপার্থক্য ঘটে তাই নিয়েই এ ছবির গল্প। জানা গেছে, গত জুলাই মাসে ঢাকায় সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় ‘পোস্ত’।

চলচ্চিত্রটির অন্যতম কুশলি বলেন, পোস্ত-কে আপন করে নিয়েছে বাংলার দর্শক। ৯ থেকে ৯০ বছরের সবার গল্প বলছে পোস্ত এবং তাই আপনাদের ধন্যবাদ জানানোর ভাষা নেই আমাদের। আপনাদের ভালবাসা তাই ভাগ করে নিচ্ছি সবার সাথে।

এদিকে, ‘পোস্ত’র বিপরীতে বাংলাদেশে থেকে কলকাতায় পাড়ি জমিয়েছে অনন্য মামুন পরিচালিত ‘আমি তোমার হতে চাই’ ছবিটি। এতে অভিনয় করেছেন বাপ্পি ও বিদ্যা সিনহা মিম।

বাংলাদেশে যে ২২টি সিনেমা হলে দেখা যাবে ‘পোস্ত’

১। স্টার সিনেপ্লেক্স ২। ব্লক বাস্টার ৩। মধুমিতা ৪। বলাকা ৫। শ্যামলি ৬। সনি ৭। সেনা ৮। চিত্রামহল ৯। ফ্যান্টাসি ১০। রাণীমহল ১১। বর্ষা ১২। উপহার ১৩। পূরবী ১৪। কাকলী ১৫। বিজিবি ১৬। সাগরিকা ১৭। মধুবন ১৮। সংঘক ১৯। তাজ ২০। কেয়া ২১। মাধবী ২২। চিত্রালী।

ট্রিজারের ভিডিও……

https://facebook.com/BDmedia.co/videos/2010548119168792/

 

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: