Home / আর্ন্তজাতিক / করোনা : ব্রিটিশ প্রধানমন্ত্রী জনসন হাসপাতালে

করোনা : ব্রিটিশ প্রধানমন্ত্রী জনসন হাসপাতালে

নিউজ ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে আজ সোমবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। মূলত তার ব্যক্তিগত ডাক্তারের পরামর্শে সতর্কতামূলকভাবে হাসপাতালে নেওয়া হয়েছে।

গেল ১০ দিন ধরে আইসোলেশনে ছিলেন জনসন। আজ রোববার (৫ এপ্রিল) সন্ধ্যায় তার শরীরের তাপমাত্রা বেশি থাকায় হাতপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন তার ব্যক্তিগত ডাক্তার। এর পরপরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি হাসপাতালেই থাকবেন নাকি ১১ ডাউনিং স্ট্রিটে চলে যাবেন সেটা নিশ্চিত হওয়া যায়নি।

এ বিষয়ে ডাউনিং স্ট্রিটের মুখপাত্র বলেছেন, ‘প্রধানমন্ত্রীর ডাক্তারের পরামর্শে আজ রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে পরীক্ষার জন্য। এটা মূলত সতর্কতামূলক পদক্ষেপ। কারণ, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় গেল ১০দিন ধরে তিনি আইসোলেশনে আছেন। প্রধানমন্ত্রী জাতীয় স্বাস্থ্য সেবার (এনআইচএস) সকলকে ধন্যবাদ জানিয়েছেন তাদের অবিশ্বাস্য ও কঠোর পরিশ্রমের জন্য। পাশাপাশি জনগনকে সরকারের উপদেশ মেনে চলার কথা বলেছেন।’

২৭ মার্চ প্রধানমন্ত্রী করোনা পজিটিভ হন। সেদিন থেকেই তিনি বাসা থেকে কাজ করছিলেন। সবশেষ গেল বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি লোকজনের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন। করোনা আক্রান্ত হওয়ায় শুক্রবার থেকে তিনি ভিডিও এর মাধ্যমে সভা ও অন্যান্য কাজ চালিয়ে যাচ্ছেন।

Check Also

বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ৯ লাখ ১৩ হাজার

নিউজ ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ২ কোটি ৮৩ লাখ ২৪ হাজার …

%d bloggers like this: