Home / জাতীয় / করোনায় মৃতদের দাফনে জমি দিলেন পুলিশ কর্মকর্তা

করোনায় মৃতদের দাফনে জমি দিলেন পুলিশ কর্মকর্তা

নিউজ ডেস্ক: করোনায় মৃত ব্যক্তির দাফনের জন্য জমি দিয়েছেন পুলিশের একজন কমকর্তা।

করোনায় মারা যাওয়া ব্যক্তির দাফন নিয়ে নানা জটিলতার কারণেই জমি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে  কাছে অনুভূতি প্রকাশ করেছেন সিআইডি সিনিয়র এএসপি এনায়েত করিম রাসেল।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) পুলিশের এ কর্মকর্তা বলেন, মানিকগঞ্জ শহরে মূলত বেওয়ারিশ লাশ দাফন করার জন্য জমিটি কিনেছিলাম। কিন্তু বর্তমানে করোনাভাইরাসে আক্রান্ত মানুষ মারা যাওয়ায় তাদের দাফন নিয়ে নানা জটিলতা সৃষ্টি হচ্ছে।  আবার লাশের জন্য খাটিয়াও পাওয়া যাচ্ছে না।  এসব দেখে আমার মনকে নাড়া দেয়।  এরপরই আমি মনে করি, আমার এই জমি করোনায় মৃতদের দাফনের জন্য দেব।  সেজন্য আমি স্থানীয় জেলা প্রশাসকের সঙ্গে কথা বলে তাদের তত্ত্বাবধানে দিয়ে দিয়েছি।

স্থানটি খোলামেলা হওয়ায় কোনো সংক্রমণের সুযোগ নেই মন্তব্য করে তিনি বলেন, কবরস্থানের আশেপাশে তেমন বসতি নেই। লোকজনও যাতায়াত করে না।  ঢাকা থেকে যেকোনও লাশ সেখানে এক ঘণ্টায় পৌঁছানো সম্ভব।

এএসপি নিজের ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে বলেন, ‘মানিকগঞ্জে বাসা/ কিন্তু বসবাস অন্য জায়গায় বা বাংলাদেশের যে কেউ আল্লাহ না করুক করোনা উপসর্গ নিয়ে কেউ মারা গেলে, বিনা সংকোচে এখানে নিয়ে আসুন।  গংগাধরপট্টি চকে উত্তর-পূর্ব কোণে নওখন্ডা আমাদের কবরস্থানে তাকে দাফন করা যাবে। আশপাশে কোনো জনবসতিও নেই।  মানিকগঞ্জ জেলা প্রশাসক অথবা মেয়রের কাছ থেকে অনুমতি নিলেই হবে।

Check Also

রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) …

%d bloggers like this: