Home / দেশজুড়ে / ঢাকা / ওয়েস্ট এন্ড হাই স্কুলে জলাতঙ্ক বিষয়ক রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা

ওয়েস্ট এন্ড হাই স্কুলে জলাতঙ্ক বিষয়ক রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা

নিজস্ব প্রতিনিধি: জলাতঙ্ক রোগটি বিশ্বজুড়ে জনস্বাস্থ্যের উপর মারাত্মক প্রভাব ফেলে। জাতীয় জলাতঙ্ক নির্মূল কর্মসূচির অধীনে আজ ওয়েস্ট এন্ড হাই স্কুলে স্কুল পর্যায়ে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং শিক্ষার্থীদের সচেতনতা মূলক একটি রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের রোগ নিয়ন্ত্রণ শাখার জুনোটিক ডিজিজ কন্ট্রোল প্রোগ্রামের অধীনে অনুষ্ঠিত এ প্রতিযোগিতা অনুষ্ঠানে শিক্ষার্থীদের জলাতঙ্ক রোগের সংক্রমণ, ঝুঁকি, কুকুরের সাথে তাদের কেমন আচরণ হওয়া উচিত, কুকুর কামড়ের প্রাথমিক চিকিৎসা, গণসচেতনতা বিবিধ বিষয়ে আলোচনা করা হয়। রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেয়া হয়।

ওয়েস্ট এন্ড হাই স্কুলের প্রধান শিক্ষক অরুন কান্তি বিশ্বাসের সভাপতিত্বে প্রতিযোগিতা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়েস্ট এন্ড হাই স্কুলের সহকারি প্রধান শিক্ষক মোশারফ হোসেন, শিক্ষক আব্দুর রহমান, জান্নাতুল, রোগ নিয়ন্ত্রণ শাখা, স্বাস্থ্য অধিদপ্তরের এমডিভি সুপারভাইজারগন। অনুষ্ঠানটি পরিচালনা করেন এমডিভি সুপারভাইজার তৌকির আহমেদ রবিন।

Check Also

ত্রিশালে স্বাস্থ্যসহকারীসহ ৫ জন করোনায় আক্রান্ত

মমিনুল ইসলাম মমিন: ময়মনসিংহের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক স্বাস্থ্যসহকারী নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত …

%d bloggers like this: