Home / খেলাধুলা / ওয়াটফোর্ডের বিপক্ষে সহজ জয় পেলো ম্যানইউ

ওয়াটফোর্ডের বিপক্ষে সহজ জয় পেলো ম্যানইউ

স্পোর্টস ডেস্ক: ওয়াটফোর্ডের বিপক্ষে জয়ের কাজটা প্রথমার্ধেই সেরে ফেলেছিল ম্যানচেস্টার ইউনাইটেড ৩-০ গোলে এগিয়ে। তবে দ্বিতীয়ার্ধে আক্রমণ-পাল্টা আক্রমণে জমজমাট এক ম্যাচই উপহার দিয়েছে দুই দল। আর শেষ পর্যন্ত ম্যানইউ পেয়েছে ৪-২ গোলের সহজ জয়। জোড়া গোল করে ম্যানইউর জয়ের নায়ক অ্যাশলে ইয়ং।

ইংলিশ প্রিমিয়ার লিগের এবারের মৌসুমে শিরোপা জয়ের জোর লড়াই চালাচ্ছে ম্যানচেস্টারের দুই ক্লাব সিটি ও ইউনাইটেড। ১৩ ম্যাচ খেলে ৩৭ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটি আছে পয়েন্ট তালিকার শীর্ষে। খুব বেশি পিছিয়ে নেই তাদের নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডও। ওয়াটফোর্ডকে হারানোর পর ম্যানইউর সংগ্রহ দাঁড়িয়েছে ৩২ পয়েন্ট। তবে তারা অবশ্য ম্যানসিটির চেয়ে একটি ম্যাচ কম খেলেছে।

ওয়াটফোর্ডের মাঠে গিয়ে শুরুতেই এগিয়ে গিয়েছিল ম্যানইউ। ১৯ ও ২৫ মিনিটে দুটি গোল করে দলকে চালকের আসনে বসিয়ে দেন অ্যাশলে ইয়ং। ৩২ মিনিটে আরেকবার প্রতিপক্ষের জালে বল জড়ান অ্যান্থনি মার্শাল। প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে যায় ম্যানইউ।

দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ানোর সর্বোচ্চ চেষ্টা চালিয়েছিল ওয়াটফোর্ড। ৭৭ মিনিটের মাথায় পেনাল্টি থেকে একটি গোল শোধ করেছিলেন ট্রয় ডেনলি। ৮৪ মিনিটে ব্যবধান ৩-২ করে ফেলেন দোকুরে। শেষপর্যায়ে অবশ্য দুই গোলের ব্যবধান নিয়েই মাঠ ছেড়েছে ম্যানইউ। ৮৬ মিনিটের মাথায় ম্যাচের ব্যবধান ৪-২ করে ফেলেন ম্যানইউর জেসে লিংগার্ড। ৪-২ গোলের সহজ ব্যবধানেই জয় তুলে নেয় ইংল্যান্ডের অন্যতম সেরা এই ক্লাবটি। ইংলিশ প্রিমিয়ার লিগের অপর ম্যাচে লিস্টার সিটির বিপক্ষে ২-১ গোলে হেরেছে টটেনহাম।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: