Home / বিনোদন / চলচ্চিত্র / ওয়াজ মাহফিলে যা বললেন অনন্ত জলিল (ভিডিও সহ)

ওয়াজ মাহফিলে যা বললেন অনন্ত জলিল (ভিডিও সহ)

হাসান মুরসালিন: ঢাকাই চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তারকাখ্যাতি পেয়েছেন সফল গার্মেন্টস ব্যবসায়ী অনন্ত জলিল। সাম্প্রতিক সময়ে ধর্মচর্চায় যুক্ত হয়ে আলোচনা ছড়িয়েছেন তিনি। বেশ কিছু মসজিদে তাকে দেখা গেছে ইসলামের দাওয়াত দিতে।

অস্ট্রেলিয়ার একটি অনুষ্ঠানেও সবাইকে ইসলামের রীতি অনুযায়ী চলার আহ্বান জানান এই তারকা। এবার ওয়াজ মাহফিলে ইসলামের দাওয়াত দিলেন ব্যবসায়ী ও চলচ্চিত্র তারকা অনন্ত জলিল। গত ১৭ নভেম্বর ঢাকার মোহাম্মদপুরের আদাবরে ওয়াজ মাহফিলটি অনুষ্ঠিত হয়।

সেখানে অনন্ত জলিল বলেন, আসুন বন্ধুগণ, আমরা নামাজকে না বলি আমাদের কাজ আছে; বরং কাজকে বলি আমাদের নামাজ আছে। বাংলাদেশে কোনো প্রতিষ্ঠান নেই যেখানে নামাজের কথা বললে ছুটি দেয় না।

তিনি বলেন, আমি যদি নিজের কাজ ঠিক মত করতে পারি, তাহলে নিজের কাজের মধ্যেই ইবাদাত-বন্দেগী করতে পারি। নামাজ আদায় করার জন্য অনেক বেশি সময় লাগে না।

তিনি আরো বলেন, পৃথিবীর প্রতিটা স্তরেই মানুষ আল্লাহ নির্ধারিত। তাই আমরা আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি। আল্লাহর কাছে যারা শুকরিয়া আদায় করেন, তাদেরকে আল্লাহ পছন্দ করেন।

তাবলীগ প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, অনেকেই মনে করেন তাবলীগ কোনো দল। তাবলীগ আসলে কোনো দল না। ইংরেজীতে ম্যাসেনজার; আমাদের নবী ছিলেন আল্লাহতাআলার ম্যাসেনজার। আমরা তাবলীগ শব্দটাকে না বুঝে ভয় পাই।
তিনি আরো বলেন, আমরা এখন ভন্ডপীর, ভন্ডবাবা, তাবিজ-কবজ নিয়ে ব্যস্ত। সারামাস যেটা উপার্জন করি, সেটা ওইখানে সদকা দেই। যেখানে গেলে আল্লাহর বিরোধীতা হবে; তাহলে সেখানে আমরা কেন যাই?

মোহাম্মদপুর এলাকার যুবসমাজ’র উদ্যোগে তৃতীয় বার্ষিক ওয়াজ মাহফিলের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা মুফতি হাবিবুর রহমান মিজবাহ্। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ মুফতি উসামা ইসলাম। এতে প্রধান অতিথি ছিলেন অনন্ত জলিল।

একাধারে চলচ্চিত্র নায়ক, পরিচালক, প্রযোজক, ব্যবসায়ী হিসেবে পরিচিত অনন্ত জলিল। ২০১০ সালে ‘খোঁজ দ্যা সার্চ’ সিনেমার মাধ্যমে তার বাংলা চলচ্চিত্রে অভিষেক। এরপর হৃদয় ভাঙ্গা ঢেউ, দ্য স্পীড, মোস্ট ওয়েলকাম, নিঃস্বার্থ ভালোবাসা, মোস্ট ওয়েলকাম-টু ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেন।

ভিডিওটি…..

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: