Home / বিনোদন / চলচ্চিত্র / ওবায়দুল কাদেরের সুস্থতার জন্য দোয়া চাইলেন অপু বিশ্বাস

ওবায়দুল কাদেরের সুস্থতার জন্য দোয়া চাইলেন অপু বিশ্বাস

বিনোদন প্রতিনিধি: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালেন ইনটেনসিভ কেয়ার ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। ২৪ থেকে ৭২ ঘণ্টা না গেলে তার অবস্থা নিয়ে কিছু বলাও যাবে না বলে জানিয়েছেন ‘বিএসএমএমইউ’-এর দায়িত্বরত চিকিৎসকেরা। রবিবার সন্ধ্যা ছয়টার দিকে ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার সর্বশেষ পরিস্থিতি গণমাধ্যমকে জানান বিএসএমএমইউ’র চিকিৎসকেরা।

তবে আজ সোমবার সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে। এদিকে ওবায়দুল কাদেরের সুস্থতা কামনা করে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পোস্ট দিচ্ছেন তারকারা।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস তার ভেরিফাইড ফেইসবুক পেইজে একটি পোস্টে সকলের নিকট ওবায়দুল কাদেরের সুস্থতার জন্য দোয়া কামনা করে লিখেন, আমার প্রিয় ভক্তগন, আশাকরি তোমরা সবাই সুস্থ আছো । তবে হয়তো আমার মতো আপনাদের ও মনটা ভালো নেই। আর মন ভালো না থাকার কারন বাংলাদেশের অন্যতম সফল জননেতা জনাব ওবায়দুল কাদের হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে নিবিড় পর্যাবেক্ষনে আছেন। তার এই অবস্থা আমি সহ সকলেই শংকিত। তার সামান্য তম অনুপস্থিতি আমাদের অনেক ক্ষতির কারন হয়। তিনি যেমন সফলভাবে তার মন্ত্রিত্ব পালনের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তেমনি প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার সহযাত্রী হিসেবে আমাদের তথা পুরো দেশবাসীর কল্যান করে যাচ্ছেন। তিনি যেনো দেশের মানুষের আরো কল্যানে বহু বছর আমাদের মাঝে থাকতে পারেন সেই প্রার্থনা করছি। আর আশাকরি আপনারা সকলেই জননেতা জনাব ওবায়দুল কাদের মন্ত্রী মহোদয়ের সুস্থতার জন্য সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করবেন। ধন্যবাদ। – Apu Biswas।

 

Check Also

ক্ষমা চাইলেন সমালোচিত নুহাশ হুমায়ূন

বিনোদন ডেস্ক: কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদপুত্র নুহাশ সম্প্রতি একটি মোবাইল ফোনের বিজ্ঞাপন নির্মাণ করে বেশ সমালোচিত …