Home / দেশজুড়ে / ঢাকা / ওবায়দুল কাদেরের সঙ্গে ডা. নাসের

ওবায়দুল কাদেরের সঙ্গে ডা. নাসের

জাতীয় ডেস্ক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে সিঙ্গাপুর গেছেন তার স্ত্রী ইশরাতুন্নেসা কাদের ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিউরোলজিস্ট অধ্যাপক ডা. আবু নাসের রিজভী।

সোমবার (৪ মার্চ) বিকেল ৪টা ৭ মিনিটে কাদেরকে নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুরের উদ্দেশে উড়াল দিয়েছে এয়ার অ্যাম্বুলেন্স।

এ বিষয়ে বিএসএমএমইউ’র উপাচার্য কনক কান্তি বড়ুয়া জানান, ওবায়দুল কাদের অসুস্থ হওয়ার পর অধ্যাপক ডা. আবু নাসের রিজভী সার্বক্ষণিক খোঁজখবর নেন। তাদের বাসায় যান। বিভিন্ন জায়গায় ছোটাছুটি করেন। তাই মিসেস কাদেরের মতামতে এ চিকিৎসককে সঙ্গে দেওয়া হয়েছে।

এর আগে বেলা সোয়া ৩টার পরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে কাদেরকে নিয়ে আইসিইউ ও সিসিইউ সুবিধা সম্বলিত একটি অত্যাধুনিক অ্যাম্বুলেন্স বিমানবন্দরের উদ্দেশে রওনা দেয়।

সেসময় বিএসএমএমইউ’র পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুন সাংবাদিকদের বলেন, সব ধরনের সুবিধা সম্বলিত অ্যাম্বুলেন্সে করে ওবায়দুল কাদেরকে বিমানবন্দরে নিয়ে যাওয়া হচ্ছে। সব ধরনের প্রটোকল সুবিধা তিনি পাচ্ছেন।

Check Also

নড়াইলে আ’লীগের বিদ্রোহী প্রার্থীর বিজয়

নড়াইল প্রতিনিধি:  নড়াইলের তিন উপজেলায় তৃতীয় ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে সদরে আ’লীগ মনোনীত (নৌকা) …