Home / খেলাধুলা / এল ক্লাসিকোতে অনিশ্চিত রোনালদো?

এল ক্লাসিকোতে অনিশ্চিত রোনালদো?

স্পোর্টস ডেস্ক: কদিন অাগের বান্ধবী জর্জিনা রদ্রিগেজ এবং সন্তানদের সঙ্গে রোনালদোর সময় কাটানোর ছবি দেখার পরেই সন্দেহের ডালপালা মেলতে থাকে, হয়তো চোটে আক্রান্ত তিনি। গুঞ্জন শুরু হয়ে যায় আগামীকাল শনিবার এল ক্লাসিকোতে নাও খেলতে পারেন তিনি।

এল ক্লাসিকোর মতো গুরুত্বপূর্ণ ম্যাচের আগে টানা তিনদিন অনুশীলনের বাইরে রোনালদো। তাই বার্সেলোনার বিপক্ষে ম্যাচের আগে তাঁর খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়।

অবশ্য এ ব্যাপারে রোনালদো বা তাঁর ক্লাব কিছুই স্বীকার করেনি। রোনালদো বলেছেন, ‘কোনো চোট নেই আমার। এল ক্লাসিকোতে খেলতে কোনো সমস্যা হবে না।’

এদিকে বড়দিনের আগে পরিবারের সঙ্গে সময়টা বেশ ভালোই কাটাছে রোনালদো। গত নভেম্বরে চতুর্থ সন্তানের বাবা হওয়ার পর পরিবারের সঙ্গে তাঁকে খুব একটা দেখা যায়নি। সম্প্রতি পর্তুগিজ তারকাকে আবার দেখা গেল স্ত্রী-সন্তানের সঙ্গে। বান্ধবী জর্জিনা রদ্রিগেজ এবং সন্তানদের সঙ্গে রোনালদোর একটি ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। পারিবারিক এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেন রোনালদোর বান্ধবী নিজেই।

রোনালদো এখন চার সন্তানের বাবা। তাঁর প্রথম সন্তান ক্রিস্টিয়ানো জুনিয়রের বয়স এখন সাত। রাশিয়ান সুপারমডেল ইরিনা শায়াকের ঘরেই এসেছিল তাঁর প্রথম সন্তান। তাঁর সঙ্গে রোনালদোর সম্পর্ক চুকেবুকে যাওয়ার পরই এই পর্তুগিজ উইঙ্গার সম্পর্কে জড়ান স্পেনের জর্জিনার সঙ্গে।

জর্জিনার ঘরে এসেছে রোনালদোর তিন সন্তান। এ বছর জুলাইতে সারোগেটের (ভাড়াটে গর্ভধারিণী) মাধ্যমে জন্মলাভ করেছে রোনালদোর যমজ সন্তান। মাতেও ও এভা জন্মের অল্প কিছুদিনের মধ্যে গত নভেম্বরে তাঁদের চতুর্থ সন্তান পৃথিবীর আলো দেখে। সন্তানদের সঙ্গে তাঁদের সময়টা ভালোই কাটছে।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: