Home / বিনোদন / চলচ্চিত্র / এভ্রিলের নায়ক সজল

এভ্রিলের নায়ক সজল

বিনোদন ডেস্ক : এভ্রিল এবার নাটকে অভিনয় করতে যাচ্ছেন। এই নাটকে এভ্রিলের নায়ক হিসেবে থাকছেন জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল। আহসান হাবিব সকালের রচনায় নাটকটি পরিচালনা করবেন জুনায়েদ বিন জিয়া।

সজল-এভ্রিল অভিনয় করবেন ‘এমনো তো প্রেম হয়’ শীর্ষক খণ্ড নাটকে। গেল ১৫ ডিসেম্বর নাটকের শুটিং হওয়ার কথা থাকলেও সেটি হয়নি। কারণ, শুটিংয়ের আগের দিন সন্ধ্যায় এভ্রিল সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন। নির্মাতা জিয়া বললেন, আগামী ২৮ ও ২৯ ডিসেম্বর নাটকের শুটিং করা হবে।

সজল অন্য নাটকের শুটিংয়ে বান্দরবন রয়েছেন। সেখান থেকে জানালেন, এই মাসেই শুটিং হবে। আমার শিডিউল মেলাতে হিমশিম খেতে হচ্ছে। তিনি বলেন, এভ্রিল বেশ সম্ভাবনাময়ী। আশা করছি তার সঙ্গে কাজটি উপভোগ্য হবে।

সজল ব্যস্ত নাটক নিয়ে। তার অভিনীত ‘রান আউট’ ছবিটি মুক্তি পেয়েছে। এছাড়া ‘হারজিৎ’ নামের একটি ছবিতে মাহির সঙ্গে কাজ করছেন। ওই ছবির গান বাদে সব শুটিং শেষ। আগামী বছর বড় পর্দায় নতুন চমক দেয়ার আশা প্রকাশ করেছেন জনপ্রিয় এই অভিনেতা।

গেল ২৯ সেপ্টেম্বর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার চূড়ান্ত অনুষ্ঠানে চ্যাম্পিয়ন হিসেবে চট্টগ্রামের মেয়ে এভ্রিলের নাম ঘোষণা করা হয়। তারপর থেকে বিতর্কের সৃষ্টি হয়। জানা যায়, এভ্রিল বিবাহিত। আর বিবাহিত কেউ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ তথা মিস ওয়ার্ল্ডের মঞ্চে অংশ নিতে পারবে না।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: