Home / বিনোদন / চলচ্চিত্র / এবার স্বপ্ন পূরণের পালা : হুমায়ূন সাধু

এবার স্বপ্ন পূরণের পালা : হুমায়ূন সাধু

 বিনোদন ডেস্ক :  বুক ভরা  স্বপ্ন নিয়ে ঢাকায় এসেছিলেন হুমায়ূন সাধু। স্বপ্নটা ছিল চলচ্চিত্রকে ঘিরে। বাড়ি চট্টগ্রাম এ । স্কুল জীবন থেকে প্রচুর চলচ্চিত্র দেখতেন। টাকা না থাকায় বিনামূল্যে চলচ্চিত্র দেখার জন্য চট্টগ্রামের ফিল্ম ক্লাবে ভর্তি হয়েছিলেন। সিনেমা নির্মাণ করবেন-সুপ্ত ইচ্ছা ছিল এমন। এবার সেই স্বপ্ন পূরণের পথে পা বাড়াচ্ছেন এই অভিনেতা ও নির্মাতা। তাঁর নির্মাণ করতে যাওয়া চলচ্চিত্রের সম্ভাব্য নাম ‘লজ্জা। ‘ ইতোমধ্যে চিত্রনাট্য চূড়ান্ত হয়েছে। কলাকুশলীও নির্ধারণ করা হয়েছে।

হুমায়ূন সাধু নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর হাত ধরে শোবিজে আসেন। ‘মেড ইন বাংলাদেশ’ চলচ্চিত্রের সাথে যুক্ত থেকে মিডিয়ায় পথ চলা শুরু করেন। সে যাত্রা অব্যাহত রয়েছে। হুমায়ূন সাধু শোবিজের পরিচিত মুখ হলেও তুমুল আলোচনায় আসেন গত রোজার ঈদে ‘চিকন পিনের চার্জার’ নাটকে অভিনয়ের মাধ্যমে। ‘ছবিয়াল রিইউনিয়ন’ এর নাটকটি পরিচালনাও করেন হুমায়ূন সাধু।

হুমায়ূন সাধুর পরিচালনা এ পর্যন্ত নির্মিত হয়েছে ৭ টি নাটক। মেগাসিরিয়ালও করেছেন। চিত্রনাট্যও লিখেছেন তিনি নিজেই। নির্মিতব্য চলচ্চিত্র বিষয়ে হুমায়ূন সাধু বলেন, স্ক্রিপ্ট রেডি হয়ে হয়েছে গেছে। প্রি প্রোডাকশনের কাজ শুরু করে দিয়েছি। এরমধ্যে স্ট্র্যাটেজিক প্ল্যানটা করে নিচ্ছি।

তিনি বলেন, প্রথমে গান দিয়ে চলচ্চিত্রের সূচনা করবো। প্রযোজকের সাথে আলোচনা হয়ে গেছে। তাকে অন্তত নিশ্চিত করতে চাই বিনিয়োগ ফিরিয়ে দিতে পারবো, তারপরে বাকি কাজ। কেননা প্রযোজক টাকা ফেরত পেলেই পরে বিনিয়োগ করবেন। চলচ্চিত্রের প্রাণ প্রযোজক। ইতোমধ্যে চলচ্চিত্রের বাণিজ্যিক পরিকল্পনাও করে ফেলেছি।

হুমায়ূন সাধু নির্মাণের পাশাপাশি অভিনয়েও বেশ জনপ্রিয়। চিকন পিনের চার্জার ছাড়াও চলচ্চিত্রের অভিনয় করেছেন। চোরাবালির পরে বিউটি সার্কাসে অভিনয় করছেন ।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: