Home / বিনোদন / টেলিভিশন / এবার মৌসুমীর গলায় তলোয়ার ধরলেন নিলয়!
মৌসুমীর গলায় তলোয়ার ধরলেন নিলয়!

এবার মৌসুমীর গলায় তলোয়ার ধরলেন নিলয়!

বিনোদন ডেস্ক: ‘মায়া মসনদ’ নামে নতুন একটি ধারাবাহিক নাটকের শুটিং শুরু করলেন টিভি পর্দার প্রিয়মুখ মৌসুমী নাগ। তার বিপরীতে রয়েছেন নিলয়। সোমবার নিলয়-মৌসুমীর সেই দ্বন্দ্বের সিক্যুয়েন্সের শুটিং হয়েছে।

পারস্যের এক সুন্দরীকে বিয়ে করেছেন রাজ পরিবারের ছেলে নিলয়। প্রথম স্ত্রীর সন্তান না হওয়াতেই এমন সিদ্ধান্ত তার। কিন্তু মেয়েটিকে পরিবারের কেউ নিলয়ের স্ত্রীর মর্যাদা দিতে চান না। এ নিয়ে প্রথম স্ত্রীর সঙ্গে দ্বন্দ্ব বাঁধে তার। আর সেই দ্বন্দ্বের রেশ ধরে দ্বিতীয় স্ত্রী গলায় তলোয়ার ধরলেন নিলয়!

ধারাবাহিকটির ব্যাপারে মৌসুমী নাগ বললেন, ভিএফএক্স ও গ্রাফিক্স নির্ভর নাটক এটি। রাজ পরিবারের প্রেম, সম্পর্কের টানা পোড়েন ও ক্ষমতার নিয়ে দ্বন্দ্ব গল্পে সব কিছুই আছে।তিনি আরো বলেন, গল্পে আমার চরিত্রের নাম সাইদা। পারস্য থেকে আনা হয় তাকে। মেয়েটি রাজ পরিবারের আসার পর থেকেই নানা জটিলতায় মধ্যে পড়ে। এমন একটি গল্পে কাজ করতে খুব ভালো লাগছে। আমার মনে হয় রাজা বাদশার সময়কার কাহিনি নিয়ে নির্মিত ধারাবাহিকটি দর্শকরা পছন্দ করবেন। অনেক সিনিয়র শিল্পী অভিনয় করছেন। নির্মাতার মধ্যেও নতুন কিছু করার বিষয়টি লক্ষ্য করলাম। এধরনের কাজ বেশি বেশি হওয়া দরকার।এস এম সালাউদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে নাটকটি নির্মিত হচ্ছে। শিগগিরই যেকোনো একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের ধারাবাহিকটির প্রচার শুরু হবে।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: