Home / বিনোদন / টেলিভিশন / এবার বিশ্রামে যাচ্ছেন জেসিয়া ইসলাম
জেসিয়া ইসলাম

এবার বিশ্রামে যাচ্ছেন জেসিয়া ইসলাম

বিনোদন ডেস্ক: বিশ্বসুন্দরী প্রতিযোগিতার আন্তর্জাতিক আসর ‘মিস ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন জেসিয়া ইসলাম। সেরার মুকুট জিততে না পারলেও সেরা চল্লিশে ছিলেন মিস বাংলাদেশ।চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নিয়ে গত ১৯ নভেম্বর রাত সাড়ে ১১টায় চীনের ‘মিস ওয়ার্ল্ড ক্যাম্প’ থেকে দেশে ফিরেছেন।

সেখানে ভিন্ন অভিজ্ঞতা হয়েছে উল্লেখ করে জেসিয়া বলেন, অনেক কিছু শিখেছি। প্রতিটা মুহূর্তেই নতুন অভিজ্ঞতা হয়েছে। এই অভিজ্ঞতা আমার জীবনে কাজে লাগিয়ে সামনের দিনগুলোতে পথ চলতে চাই। আগামী দিনের জন্য এখনো কোনো পরিকল্পনা নেওয়া হয়নি বলে জানান জেসিয়া।

তিনি বলেন, আপাতত তেমন কিছুই ভাবছি না। কিছুদিন বিশ্রাম নিয়ে তারপর কাজের পরিকল্পনা সাজাবো।জেসিয়া ইসলামের জন্ম ও বেড়ে ওঠা পুরান ঢাকায়। তার বাবার নাম মনিরুল ইসলাম, পেশায় ব্যবসায়ী। মা রাজিয়া সুলতানা গৃহিণী। ১৮ বছর বয়সী জেসিয়ার উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি।জেসিয়া লেখাপড়া করেছেন সাউথপয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ। সেখান থেকে ও-লেভেল সম্পন্ন করে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে পড়ছেন।‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ অংশগ্রহণের আগেও গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের উপস্থিতি জানান দিয়েছিলেন জেসিয়া। ফ্যাশন হাউজ এক্সটেসির মডেল হিসেবে কাজ করেছেন তিনি।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: