Home / জাতীয় / এবার বাড্ডায় বাবা ও মেয়ে লাশ

এবার বাড্ডায় বাবা ও মেয়ে লাশ

নিউজ ডেস্ক: এবার রাজধানীর উত্তর বাড্ডার একটি বাসা থেকে বাবা ও মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে মরদেহ দুটি উদ্ধার করা হয়।বাবার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। আর মেয়েকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রথমিক ধারণা করা হচ্ছে। নিহতরা হলেন- জামিল হোসেন (৩৮) ও তার মেয়ে নুসরাত (০৯)। নিহত জামিল গুলশানে এক ব্যক্তির গাড়ি চালাতেন তিনি। আর তার মেয়ে নুসরাত বাড্ডা ইন্টারন্যাশনাল স্কুলে দ্বিতীয় শ্রেণিতে পড়ত।

চার তলা বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাটে পরিবার নিয়ে ভাড়া থাকতেন জামিল। পুলিশ গিয়ে বাসার ভেতর খাটের ওপর জামিল ও নুসরাতের লাশ পায়। জামিলের স্ত্রী আর্জিনা তখন তাদের পাঁচ বছর বয়সী ছেলেকে নিয়ে সিঁড়িতে বসে ছিলেন। বাড্ডা থানার ওসি কাজী ওয়াজেদ আলী সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার ভোরে স্থানীয়দের কাছে খবর পেয়ে বাড্ডার হোসেন মার্কেটের পেছনে ময়নার বাগ এলাকার ওই বাড়ি থেকে লাশ দুটি উদ্ধার করে মর্গে পাঠান তারা।

ওসি বলেন, জামিল শেখের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। আর তার মেয়েকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে আমাদের মনে হয়েছে। জামিলের দুঃসম্পর্কের ভাতিজা মনির জানান, তাদের বাড়ি গোপালগঞ্জ সদরের বনগ্রামে। জামিল গত ১৮ বছর ধরে বাড্ডা এলাকায় থাকেন। ওই বাসার তিন তলায় তারা ওঠেন মাস দুই আগে।  এর আগে বুধবার সন্ধ্যা রাজধানীর কাকরাইলে একটি বাড়িতে ঘরে মা ও সিঁড়িতে ছেলে খুন হন।

Check Also

রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) …

%d bloggers like this: