Home / বিনোদন / চলচ্চিত্র / এবার ফারিয়ার উপর চটেছেন শাকিব খান

এবার ফারিয়ার উপর চটেছেন শাকিব খান

বিনোদন ডেস্ক: ‘জাজের ইশারায় চলচ্চিত্র চলে। জাজ না থাকলে চলচ্চিত্র অচল।’ নুসরাত ফারিয়ার এমন মন্তব্যের কারণে চটেছেন সদ্য গঠিত ‘বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম’-এর অন্যতম আয়োজক ও ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান। শুধু শাকিবই নয়, রেগে আগুণ সংগঠনটির আরো বেশ কয়েকজন সদস্য।

যে কারণে ২ অক্টোবর রাজধানীর ঢাকা ক্লাবে সংগঠনটির অভিষেক অনুষ্ঠান শেষ না হতেই অনুষ্ঠান স্থল ত্যাগ করেন তারা। ফারিয়ার এই মন্তব্যের কারণে সংগঠনটির সহ সভাপতি প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জাজকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, ‘আমি জাজ মাল্টিমিডিয়াকে চ্যালেঞ্জ করছি, ওরা যদি বছরে চারটা ছবি নির্মাণ করেন তাহলে আমি আমার শাপলা মিডিয়া থেকে নির্মাণ করবো ৮ টা। আর যদি জাজ ১০ টা নির্মাণ করেন আমি করবো ২০ টা। সেটাও হবে দেশের ছবি। বিদেশি শিল্পীদেরকে নিয়ে এদেশে চলচ্চিত্রকে উন্নতি করতে চাই না। জাজ যেমন বিদেশি শিল্পীদেরকে নিয়ে বিদেশি চলচ্চিত্র নির্মাণ করেন। আমি সেটারও উল্টোটাই করবো। আমি দেশি শিল্পীদেরকে দিয়েই চলচ্চিত্র নির্মাণ করবো। খাটি বাংলা চলচ্চিত্র নির্মাণ করবো।’

সেলিম খান আরো বলেন, ‘এই সংগঠনের জন্ম হয়েছে চলচ্চিত্রের উন্নয়নের জন্য। চলচ্চিত্র ধ্বংস করবার জন্য নয়। জাজ কি ভাবছেন আমি জানি না। তারা যদি মনে করেন তাদের প্রতিষ্ঠানের কাজকর্মের জন্য এই সংগঠনের জন্ম, তাহলে তারা ভুল ভাবছেন। আমি আবারো সবাইকে স্মরণ করে দিতে চাই। এই সংগঠনটি নিয়ে চলচ্চিত্রের জল কম ঘোলা হয়নি। প্রথম থেকেই যদি এমন কথাবার্তা বা এমন আচরণ লক্ষ করা যায় তাহলে সংগঠনটির ভবিষ্যৎ কিন্তু মোটেও ভালো হবে না।’

সংগঠনটির প্রথম দিনেই সহ সভাপতির কেনো এমন আচরণ? খোজ নিয়ে জানা যায় সংগঠনটির পরিচিতি পর্বে সেলিম খান উপস্থিত থাকা পরও তার নাম ডাকা হয়নি। শুধু তার নামই নয়, ডাকা হয়নি চলচ্চিত্রের আরেক নায়িকা শবনম বুবলীর নামও।

নুসরাত ফারিয়ার এমন মন্তব্যে শুধু শাকিব খানই নয়, বিরক্ত হয়ে অনুষ্ঠান শেষ না করেই বেরিয়ে আসেন মৌসুমী, নির্মাতা উত্তম আকাশসহ অনেকে।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: