Home / বিনোদন / বলিউড / এবার তুমহারি সুলু হয়ে হাজির উইনার বিদ্যা

এবার তুমহারি সুলু হয়ে হাজির উইনার বিদ্যা

বিনোদন ডেস্ক: বহুদিন হলো তাঁর ভাঁড়ারে হিট নেই। বেগম জান হয়েও ফল বিশেষ মেলেনি। তবে তা বলে দমে যাওয়ার পাত্রী নন বিদ্যা বালান। নতুন উদ্যমে ফের বড়পর্দায় আসতে চলেছেন অভিনেত্রী। এবার তাঁকে দেখা যাবে এক গৃহবধূর চরিত্রে। সুলোচনা ওরফে সুলু। তুমহারি সুলু। প্রকাশ্যে এলো তারই ফার্স্টলুক। পোস্টারে লাল শাড়ি পরে দাঁড়িয়ে রয়েছেন বিদ্যা। হাতে তাঁর রয়েছে একগাদা পুরস্কার। আবার একটি বাজারের থলেও রয়েছে।

কেবল বিদ্যার মুখটিই দেখা যাচ্ছে না। তবে বোঝাই যাচ্ছে এক গৃহবধূর চরিত্রে অভিনয় করতে চলেছেন নায়িকা। শোনা গিয়েছে, ছবিতে গৃহবধূ থেকে আর জে অর্থাৎ রেডিও জকি হয়ে উঠবেন বিদ্যা। আর তাঁর এই সফরে শামিল হবেন নেহা ধুপিয়া, মানব কল ও আর জে মালিশকা।

ছবি সম্পর্কে বিস্তারিত না জানালেও নিজের ক্যাপশনেই একটুখানি হিন্ট দিয়েই দিয়েছেন বিদ্যা। জানিয়ে দিয়েছেন সমস্ত প্রতিযোগিতায় সুলুই জয়ী। আর হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন #MainKarSaktiHai। এতেই বোঝা যাচ্ছে কীভাবে এক গৃহবধূর উত্থানের কাহিনি তুলে ধরবেন বিদ্যা। তবে নায়িকার এই সামান্য ঝলকে যাঁরা সন্তুষ্ট নন, তাঁদের অপেক্ষা করতে হবে সেপ্টেম্বর মাসের ১৪ তারিখ পর্যন্ত। সে দিনই মুক্তি পাবে ছবির টুকরো ঝলক। আর ছবি মুক্তি পাবে ডিসেম্বর মাসে।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: