Home / বিনোদন / চলচ্চিত্র / এবার কোন অসম্ভবকে সম্ভব করবেন অনন্ত!

এবার কোন অসম্ভবকে সম্ভব করবেন অনন্ত!

হাসান তাসাউফ: ৪ নভেম্বর অস্ট্রেলিয়ার সিডনিতে প্রবাসী বাংলাদেশিদের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান “বাংলাদেশ নাইট ২০১৭” অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই আয়োজনে পারফর্মেন্স করবেন জেমস, ব্যান্ড অর্থহীন ও ডিজে রাহাত। উপস্থাপনা করবেন মুনমুন। এবং অনুষ্ঠানটিতে অনন্ত জলিলও মঞ্চ কাপাঁবেন।

“বাংলাদেশ নাইট ২০১৭” এ অনন্ত জলিল মঞ্চে পারফরর্মেন্স করবেন এ সংবাদে তার ভক্তরা হতাশ প্রকাশ করেছে। ভক্তদের মনে এখন প্রশ্ন জেগেছে অনন্ত কি তাহলে, তার খোলস ছেড়ে বেড়িয়ে এসেছে। ইসলামী জীবন-যাপন কি শুধুই তার লোক দেখানো ছিলো। অনেকে বলছেন পাগরি আর জুব্বা পরে তিনি মিডিয়ার ফয়দা নিয়েছেন, তার আসলে উদ্দেশ্যে অন্য কিছু। তিনি হঠাৎ করেই শো-বিজ অঙ্গন ছেড়ে লোক দেখানো ইসলামের দাওয়াত দিয়ে সংবাদের কারন হয়েছেন।

ভক্তদের মনে এ প্রশ্ন আরো জোরালো হয়েছে “বাংলাদেশ নাইট ২০১৭” অনুষ্ঠানের প্রকাশিত পোস্টার দেখে। পোস্টারে দেখা যাচ্ছে জেমস, অর্থহীন ব্যান্ডের সুমন, ডিজে রাহাত, মুনমুনের ছবির সাথে অনন্ত জলিলের ছবি। এখন ৪ নভেম্বর দিনটির অপেক্ষা। এদিনে ভক্তদের সকল প্রশ্নের উত্তর পাওয়া যাবে। সেদিন নিশ্চিত হওয়া যাবে অনন্ত কি আসলেই পাগড়ি-জুব্বা ছেড়ে জিনস-মেগি টি-শার্টকে জড়িয়ে নেন কি? আর ইসলামের দাওয়াতের কাজকে দূরে ঠেলে শো-বিজের মঞ্চ কাপাঁবেন কি?

লিসেন ফর প্রেজেন্ট এর সূত্রে জানা যায়,আগামী ৪ নভেম্বর ২০১৭ লিভারপুল এর উহিটলাম সেন্টারে আয়োজিত হতে যাচ্ছে এবারের বাংলাদেশ নাইট। ২৫০০ আসন বিশিষ্ট এই সেন্টারে বাংলাদেশী কোনো অনুষ্ঠান এবারই প্রথম আয়োজিত হতে যাচ্ছে। লিসেন ফর প্রেজেন্ট আয়োজিত বাংলাদেশ নাইট থেকে প্রাপ্ত অর্থ কিছু দাতব্য কার্যক্রম পরিচালিত হয়।

 

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: